Site icon The News Nest

স্ত্রী মীনাক্ষী এখন অতীত! সাতসকালেই নতুন প্রেমের স্বীকারোক্তি Durnibar Saha-র

WhatsApp Image 2022 07 17 at 3.20.22 PM

দেড় বছর আগেই দীর্ঘদিনের পার্টনার মীনাক্ষীকে মুখোপাধ্যায়কে বিয়ে করেন দুর্নিবার সাহা। বেশ ধুমধুম করে বিয়ে হয় দুর্নিবার-মীনাক্ষীর। তবে বছর দেড়েক যেতে না যেতেই সম্পর্কে ফাঁটল দেখা দিয়েছিল দুর্নিবার মীনাক্ষীর। শোনা যাচ্ছিল পতী পত্নীর মাঝে নাকি ‘ওহ’ এর আগমন ঘটেছে। এতদিন খবরটা চাপা ছিল ইন্ডাস্ট্রির মধ্যে। শোনা যাচ্ছিল প্রেমে পড়ছেন Durnibar Saha, তাও বাংলা সিনেমার এই মুহূর্তে পয়লা নম্বর তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজারের সঙ্গে (Prosenjit Chattejee Manager)। এবার দুর্নিবারের সঙ্গে তাঁর সম্পর্কে সিলমোহর দিলেন ঐন্দ্রিলা সেন।

‘বেশ করেছি প্রেম করেছি’- এমনই বার্তা ধরা পড়ল দুর্নিবারের নতুন প্রেমিকা ঐন্দ্রিলা সেনের পোস্টে। কী লিখেছেন তিনি? দুর্নিবারকে জড়িয়ে ধরে ঐন্দ্রিলা লেখেন,’জীবনটা সুন্দর যখন তুমি আশেপাশে থাকো। ধন্যবাদ আমার জীবনে আসবার জন্য এবং আমার পৃথিবীটা এতো সুন্দর করে তোলবার জন্য। হ্যাঁ, তোমাকে ভালোবাসি!’

আরও পড়ুন: Sushmita-Lalit: ‘টাকা দিয়ে সব জেতা যায়’, সম্পর্ক প্রকাশ্যে আসতেই ট্রোলড সুস্মিতা-ললিত

এরপর সংবাদমাধ্যমের উদ্দেশে কড়া বার্তা ঐন্দ্রিলার। তিনি লেখেন, ‘অ্যানাউন্সমেন্ট অ্যালার্ট… সব সংবাদমাধ্যমের কর্মীদের বলছি, হ্যাঁ, ও আমার চিরকালের জন্য, আজীবনের জন্য… এবার আসল গল্পটা লিখুন’। এই প্রেমের গল্পের প্রেক্ষাপট এখনও স্পষ্ট নয়। তবে প্রেমটা যে দুর্নিবার গতিতে এগিয়ে চলেছে তা বলবার অপেক্ষা রাখে না। ঐন্দ্রিলার পোস্টে দুর্নিবার পালটা লেখেন, ‘ভাগ্য…ব্যাস এইটুকুই। আমি তোমাকে ভালোবাসি (মনে রেখো আমি তোমাকে বেশি ভালোবাসি)।

২০১৭ সালে আইনি বিয়ে সেরেছিলেন মীনাক্ষী ও দুর্নিবার। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন দুজনে। তবে আচমকাই দুজনের সম্পর্কে তৈরি হয় দূরত্ব। মাস কয়েক ধরেই আলাদা থাকছিলেন দুজনে, আইনি পথে হেঁটে তাঁদের বিচ্ছেদ হয়েছে কিনা তা্ স্পষ্ট নয়।

আরও পড়ুন: Brahmastra Song: বেনারসে রণবীর-আলিয়ার রোম্যান্স, ইউটিউবে ট্রেন্ডিং ‘Kesariya’

 

 

Exit mobile version