Lalit Modi Gets Trolled For His Photos With GF, Sushmita Sen

Sushmita-Lalit: ‘টাকা দিয়ে সব জেতা যায়’, সম্পর্ক প্রকাশ্যে আসতেই ট্রোলড সুস্মিতা-ললিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএল কেলেঙ্কারিতে অভিযুক্ত তথা পলাতক ললিত মোদীর প্রেম হাবুডুবু খাচ্ছেন সুস্মিতা সেন! দুর্নীতির দায়ে বহিষ্কৃত ক্রিকেটকর্তার সঙ্গে বঙ্গতনয়ার অন্তরঙ্গ ছবি দেখে কার্যত স্তম্ভিত নেটপাড়া! যদিও এই প্রেম নিয়ে একটা শব্দও এখনও পর্যন্ত খরচ করেননি প্রাক্তন মিস ইউনিভার্স তবে সোশ্যাল মিডিয়ায় হইচই। তা সত্ত্বেও শুরু হয়েছে তুমুল ট্রোলিং (Trolling)। সুস্মিতাকে শুনতে হচ্ছে হাজার কুকথা, মিমে ছেয়ে গিয়েছে টুইটার।

আইপিএল কেলেঙ্কারিতে নাম জড়ানো ললিত মোদী কোন জাদু বলে সুস্মিতা সেনের মন জিতে নিলেন তা নিয়ে প্রবল চর্চা। কেউ কেউ তো সাফ জানাচ্ছেন, ‘টাকা দিয়ে সব জেতা যায়’। টাকার লোভেই নাকি প্রাক্তন মিস ইউনিভার্স প্রেম করছেন ললিত মোদীর সঙ্গে, দাবি টুইটারের একাংশের। আবার অনেকে বলছেন, সুস্মিতা সেন আর পাঁচজন নায়িকার চেয়ে আলাদা। তাঁর ব্যক্তিত্ব ও ঋজু চরিত্র সকলের কাছে আকর্ষণীয়। এমন সুস্মিতা কী করে একটি দুর্নীতিগ্রস্ত লোকের প্রেমিকা হয়ে গেলেন! কেউ আবার লিখেছেন, ‘নায়িকার প্রতি সব সম্মান চলে গেল আজ থেকে।’

আরও পড়ুন: বনবিড়ালের মলে কফি বীজ! ইন্দোনেশিয়ার জঙ্গলে আজব পানীয়তে চুমুক যশরতের

বছর খানেক ধরেই ফেরার ললিত মোদী। বৃহস্পতিবার রাতে টুইটারে ললিত মোদী লেখেন, ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটিয়ে, আর বেটারহাফ সুস্মিতাকে নিয়ে নতুন করে কী বলব…নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে আছি’। পরে নিজের ছোট্ট ভুল শুধরে ললিত মোদী লেখেন, ‘জানিয়ে রাখি যে আমরা এখনও বিবাহিত নই- পরস্পরকে ডেট করছি, তবে বিয়েটাও একদিন হবে নিশ্চিত’।

১৯৯০ সালের অক্টোবরে মিনাল মোদীকে বিয়ে করেছিলেন ললিত। ২০১৮ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান মিনাল। সুস্মিতার সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল মিনালের। তিন সন্তান রয়েছে মিনাল ও ললিতের।  ব্যক্তিগত জীবন নিয়েও বরাবর খোলামেলা সুস্মিতা সেন। প্রেম করলেও অকপটে স্বীকার করে নেন, সম্পর্ক ভাঙলেও তা শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। যদিও ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি প্রাক্তন মিস ইউনিভার্স। গত বছর ডিসেম্বরেই প্রেমিক রোমান শালের সঙ্গে তিন বছরের প্রেম সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা। বয়সে সুস্মিতার চেয়ে অনেকটাই ছোট ছিলেন রোমান। অন্যদিকে ললিতের সঙ্গে সুস্মিতার বয়সের পার্থক্য প্রায় ১০ বছরের!

আরও পড়ুন: Daler Mehndi: মানব পাচার মামলায় গ্রেফতার দালের মেহেন্দি, ২ বছর জেলের সাজা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest