Site icon The News Nest

শপথবাক্য পাঠ করে বিয়ে করলেন ফারহান ও শিবানী, দেখুন বর-কনে হিসেবে প্রথম ছবি

farhan 2

ফারহান আখতার ও শিবানী ডন্ডেকরের হাত ধরে একেবারে অন্যরকম বিয়ে দেখল বলিউড। এই বিয়েতে ছিল না ছাদনাতলা, না ছিল আগুনকে ঘিরে সাত পাক। এমনকী, দেখা যায়নি নিকাহর নানা নিয়মকানুনও। বরং বিয়েতে উপস্থিত অতিথিদের সামনে সারাজীবন একসঙ্গে থাকার শপথবাক্য পাঠ করলেন ফারহান ও শিবানী।

দু’দিন আগে থেকেই গায়ে হলুদ, মেহেন্দিতে মেতে উঠেছিলেন আখতার-ডান্ডেকর পরিবারের আত্মীয় এবং বন্ধুবান্ধব। এ বার আনুষ্ঠানিক ভাবে সংসার পাতার সময়। শনিবার দুপুরে কম সংখ্যক অতিথি নিয়ে বিয়ে হল তাঁদের।ইতিমধ্যে বর-কনের প্রথম ছবি দেখা গিয়েছে নেটমাধ্যমে। লাল রঙের গাউনে সেজেছেন শিবানী। কালো স্যুট প্যান্ট পরে কনের পাশে দাঁড়িয়ে ফারহান। সেখানেই তাঁরা একে অপরের কাছে শপথ জ্ঞাপন করেছেন।

আরও পড়ুন: Bappi Lahiri: জানেন বাপ্পি লাহিড়ির গা ভর্তি সোনা পরার কারণ কী ছিল? শেষ ধনতেরসে কী কিনেছিলেন

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খণ্ডালার পাহাড়ি এলাকায় জাভেদের খামারবাড়ি। প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে করতে বিয়ে দেখলেন অতিথিরা। খামারবাড়ির পাশে সরকারি বাংলোতে উঠেছেন কয়েক জন অতিথি। কনে যাত্রী আর একটু দূরে একটি গেস্ট হাউসে থাকছে।

এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে ১৭ বছরের দীর্ঘ দাম্পত্যের সম্পর্কে ছিলেন ফারহান। ফারহান ও অধুনার রয়েছে দুই কন্যা সন্তান শায়কা ও আকিরাও। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে দুই সন্তানের দেখভাল ফারহান ও অধুনা দু’জনে মিলেই করেন। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সাল থেকে একসঙ্গেই থাকেন তাঁরা।

আরও পড়ুন: Farhan-Shibani: শুরু ফারহান-শিবানীর হলদি- মেহেন্দির অনুষ্ঠান, মেহেন্দি জমিয়ে দিলেন রিয়া,অনুশারা

Exit mobile version