Site icon The News Nest

মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন নুসরত জাহান

nusrat 1

নুসরত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এই জল্পনা চলছিল। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। শেষমেশ, সব গোপনীয়তা সরিয়ে নুসরত জানিয়ে দিলেন তাঁর ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা জানিয়ে দিলেন নুসরত! (Nusrat Jahan)!

বুধবার প্রথমবার প্রকাশ্যে এলেন নতুন মা। ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন নুসরত। এদিন নুসরতের উপস্থিতি ঘিরে সেখানে ছিল উপচে পড়া ভিড়। চমকে দিল নতুন মায়ের চাবুক ফিগার। এতটুকুও বেবি ফ্যাট জন্মায়নি নুসরতের শরীরে, তা এদিন স্পষ্ট বোঝা গেল।  তবে এদিনও ঈশানের পিতৃপরিচয় বিতর্ক পিছু ছাড়ল না নুসরতের। সাংবাদিকদের কঠিন প্রশ্নের হাসিমুখে জবাব দিলেন নুসরত।

আরও পড়ুন: এবার আসছে মদন মিত্রর বায়োপিক! রাজনীতিকের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়?

তিনি বললেন, ‘২৬ শে অগস্টের আগে এবং পরে আমার জীবনের ইতিহাস, ভূগোল সবটাই পালটে গিয়েছে… আমি খুব ভালো একটা সময় কাটাচ্ছি, এটা নতুন একটা জীবন বলতে পারেন’। ঈশানকে নিয়েই এখন সারাটা দিন কাটছে তাঁর, জানালেন তারকা সাংসদ। তবে জনপ্রতিনিধি হিসাবেও নিজের দায়িত্বে সম্পর্কে সচেতন তিনি, এদিন জানান নুসরত। এত দ্রুত কাজে ফেরার প্রসঙ্গে নুসরত জানান, ‘আমার নিজের প্রতি, পরিবারে প্রতি এবং আমার মানুষজনের প্রতি (সংসদীয় এলাকার) দায়িত্ব রয়েছে, তাই আমাকে তো কাজে ফিরতেই হবে’। যোগ করেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার জেরে আমি সাংসদের বাদল অধিবেশনে আমি যোগ দিতে পারিনি, তবে আমি শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লি অবশ্যই যাব’।

সন্তানের বাবা কে?  সংবাদ মাধ্যমের এই প্রশ্ন একেবারেই এড়িয়ে গেলেন না নুসরত। হেসে উত্তর দিলেন,  ‘সন্তানের বাবা সবটা জানেন। একজন মহিলাকে এরকম প্রশ্ন করা মানে তাঁকে অপমান করা!’ তবে এখানেই থেমে থাকেন না নুসরত। তাঁর কথায়,  ‘যশকে সঙ্গে নিয়ে অভিভাবকত্ব দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।’

আরও পড়ুন: Dadagiri 9: সেট থেকে ছবি পোস্ট সৌরভের, ছোট পর্দায় দাদার কামব্যাক ঘিরে উত্তেজনা

 

Exit mobile version