Site icon The News Nest

সেরে ফেললেন রাজকীয় বিয়ে,পূর্ণতা পেল গওহর-জায়েদ জুটির ‘লকডাউন’ প্রেম কাহিনি

Gauahar Khan Zaid Darbar nikaah 1200

দুজনের লাভস্টোরিতে সবচেয়ে বড় অনুঘটক করোনা লকডাউন। হ্যাঁ, অতিমারীর আবহে মুদির দোকানে ঘরের জিনিসপত্র কিনতে গিয়ে শুরু গওহর-জায়েদের প্রেম। আর বছর শেষের আগেই পূর্ণতা পেল এই রূপকথার গল্প।

প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার। শোনা গিয়েছে, জুলাই মাসে জায়েদের সঙ্গে পরিচয় হয় গওহরের। অল্প কয়েকদিনেই দু’জনে ভাল বন্ধু হয়ে যান। নিউ নর্মালেই সোজা বিয়ের প্রস্তাব দেন জায়েদ। সেই প্রস্তাবে সাড়া দেন গওহর খান।

এরপরই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে যায়। করোনা (COVID-19) বিধি মেনে খুব বেশি অতিথি আসার সুযোগ না থাকলেও সাজগোজে কোনও খামতি ছিল না নবদম্পতির। অফ হোয়াইট রঙের বিয়ের পোশাকে সেজেছিলেন গওহর। গয়নায় রেখেছিলেন আভিজাত্যের ছাপ। তাঁর সঙ্গে তাল মিলিয়েই শেরওয়ানি পরেন জায়েদ দরবার।

আরও পড়ুন: প্রেমের সম্পর্ক মানতে রাজি নয় পোষ্য! গল্প বলবে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম-টেম’, দেখুন ট্রেলার


নবদম্পতিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।


সোমবার গায়ে হলুদের সঙ্গে শুরু হয়েছিল গওহর-জায়েদের বিয়ের অনুষ্ঠান।


তারপর সামনে আসে মেহেন্দি ও সংগীতের ছবি।

বিয়ের আগেই জায়েদের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক বিতর্কের শিকার হতে হয়েছিল গওহরকে। শোনা গিয়েছিল প্রেমিক জায়েদ নাকি তাঁর থেকে বারো বছরের ছোট। সেকথা যদিও অস্বীকার করেছিলেন অভিনেত্রী। তবে যাবতীয় বিতর্ককে ফুৎকারে উড়িয়ে বছরশেষে গওহর যে অনুরাগীদের এমন একটা চমক দেবেন, তা বোধহয় কেউ ভাবতেও পারেননি।

আরও পড়ুন: ভাসলেন ‘খোলা হাওয়া’য়, লিখলেন সরল প্রেম কাব্য -ফ্যানদের ক্রিসমাস গিফট দিলেন মিমি

 

Exit mobile version