Site icon The News Nest

Gauhar Khan: ৪০তম জন্মদিনের আগেই মা হলেন ‘বিগ বস্‌’ বিজেতা গওহর

gauhar khan and zaid darbar scaled

বিয়ের ২ বছর পর মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী গওহর খান। বৃহস্পতিবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন গওহর। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর দিলেন গওহর।

প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার। ২০২০ সালের জুলাই মাসে তাঁদের আলাপ হয়। বন্ধুত্ব প্রেম জমে ওঠে। অবশেষে গওহরকে বিয়ের প্রস্তাব দেন জায়েদ।  ২০২০ সালে জায়েদের সঙ্গে নিকাহ করেন অভিনেত্রী। গওহরের তুলনায় বয়সে প্রায় ১১ বছরের ছোট নৃত্য প্রশিক্ষক জায়েদকে বিয়ে করায় কম কটাক্ষ শুনতে হয়নি। তবে কটু কথায় বিশেষ কান দিতে নারাজ অভিনেত্রী। বৃহস্পতিবার রাতে সুখবর দেন ‘বিগ বস ৭’-এর বিজয়ী গওহর। পুত্রসন্তানের মা হলেন অভিনেত্রী।

আরও পড়ুন: Jawan Release Date: সেপ্টেম্বর মাসের এই দিনে মুক্তি পাবে ‘জওয়ান’, নয়া পোস্টার দিয়ে ঘোষণা শাহরুখের

মা হওয়ার পর নিজের সমাজমাধ্যমে সুখবর ভাগ করে নিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘আসসালাম ওয়ালাইকুম! আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের অফুরান খুশির ঠিকানা এই পৃথিবীর আলো দেখেছে ১০ মে। আমরা বুঝতে পারছি আসল খুশির অর্থটা কী হয়। পুত্রসন্তানের বাবা-মা হলাম। আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি এতটা ভালবাসার জন্য। ইতি— কৃতজ্ঞ এবং সদা হাসতে থাকা বাবা-মা, জায়েদ ও গওহর।’’

আরও পড়ুন: Salman Khan: কলকাতায় ভাইজান! শো-র ৩ লাখের টিকিটে পাবেন অফুরান খাবার আর মদ

 

Exit mobile version