Site icon The News Nest

বিয়ে করে ফেললেন কোরিওগ্রাফার গীতা কাপুর? নেটমাধ্যমে জল্পনা তুঙ্গে

Geeta Kapur

বিয়ে করে ফেললেন বলিউডের নৃত্যশিল্পী গীতা কপূর? দিন কয়েক আগে গীতার একটি পোস্ট ঘিরে শুরু হয় এই জল্পনা। লাল সালোয়ার কামিজ পরে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। গলায় ছিল মানানসই হার, কপালে লাল টিপ। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। নেটাগরিকদের চোখ গিয়ে আটকায় তাঁর সিঁথিতে। দেখা যায়, সিঁদুর পরেছেন অবিবাহিতা গীতা।

এর পরেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে গীতার সেই ছবি। প্রত্যেকের মনে একটাই প্রশ্ন, “অতিমারির সময় কি তবে চুপিচুপি বিয়ে সেরে ফেললেন গীতা?” এই জল্পনা নিয়ে অবশেষে মুখ খুললেন খোদ গীতা। তিনি স্পষ্ট বলেন, যদি তিনি বিয়ে করেন তবে স্পষ্ট করেই সে কথা সকলের সঙ্গে ভাগ করে নেবেন। মাসকয়েক আগেই মা-কে হারিয়েছেন, তাই খুব জলদি বিয়ের মুডে নেই তিনি তাও স্পষ্ট করে দেন ৪৭ বছর বয়সী গীতা কাপুর।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিশিষ্ট সাংবাদিক ও সাহিত্যিক শীর্ষ বন্দ্যোপাধ্যায়

গীতাকে সিঁদুর পরা নির্দিষ্ট ওই ছবি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ডান্স রিয়ালিটি শো-য়ের একটি এপিসোডের বিষয় বলিউডের এভারগ্রিন হিরোইন। আমরা তাঁদের মতো করে সেজেছিলাম। সারা পৃথিবীর মানুষ জানেন, আমি রেখাজির ভক্ত। আমি ওঁর মতো সেজেছিলাম। রেখাজি সিঁদুর পরেন। সে কারণেই সিঁদুর পরেছিলাম।”

গীতা আরও জানান, জীবনে এই প্রথমবার তিনি সিঁদুর পরলেন, এমন নয়। তিনি শিব ভক্ত। প্রতি সোমবার পুজোর পর তিনি সিঁদুর পরেন। আবার হোলির মতো উৎসবেও সিঁদুর পরেন। ফলে এটা তাঁর কাছে নতুন কিছু নয়।

আরও পড়ুন: আপন জন হারালেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা,ভেঙে পড়েছেন অভিনেত্রী

Exit mobile version