Site icon The News Nest

স্বজনপোষণ বিতর্কে এ বার বিস্ফোরক গোবিন্দা, এড়িয়ে গেলেন মেয়ের অভিনয়ের প্রসঙ্গ

Govinda and Tina

গায়ে রয়েছে স্টারকিডের তকমা। কিন্তু তা সত্ত্বেও স্বজনপোষণের শিকার হয়েছেন তিনি। স্বজনপোষণ বিতর্কে এ বার বিস্ফোরক গোবিন্দা।

মা নির্মলা দেবী এবং বাবা অরুণ কুমার আহুজা, দু’জনেই অভিনেতা। ফিল্মি পরিবারে জন্ম নিয়েও কেন হঠাৎ করেই স্টারডম মুখ ফিরিয়ে নিয়েছিল তাঁর থেকে? গোবিন্দার কথায়: “আমার বাবা-মা ফিল্মি দুনিয়া ছাড়ার ৩৩ বছর পর আমি এখানে পা রাখি। তখন তাঁদের স্টারডম অনেকটাই ফিকে। অনেক নতুন প্রযোজক ইতিমধ্যেই চলে এসেছেন যাঁরা আমার বাবা-মা’কে চিনতেনও না ঠিকমতো। তাঁদের এক ঝলক পাওয়ার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হত আমায়।’’

আরও পড়ুন: কোয়ারেন্টাইন নিয়ম ভেঙে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন সোনম! ট্রোলারদের কড়া জবাব নায়িকার

বলিউডে ক্যাম্প রয়েছে, আর সেই ক্যাম্পের অংশ না হতে পারলেই তুমি ‘আউট’,সে কথা মেনে নিয়েই তিনি বলছেন, “আগে যিনি যোগ্য তিনিই কাজ পেতেন। সিনেমা হলেও প্রতিটি ছবিকে সমান গুরুত্ব দেওয়া হত। কিন্তু এখন চার-পাঁচজন মিলেই গোটা ‘ব্যবসা’ চালান। তাঁরাই ঠিক করেন তাঁদের যাঁরা কাছের নন, সেই মানুষদের ছবি আদৌ ঠিক ভাবে, বেশি হলে মুক্তি পাবে কি না।” গোবিন্দার অভিযোগ, ব্যক্তিগত ভাবে তিনিও এর মুখোমুখি হয়েছেন। তাঁর অনেক ছবিরই ‘প্রপার রিলিজ’ হয়নি বলে দাবি অভিনেতার।

গোবিন্দার মেয়ে টিনা আহুজাও ইন্ডাস্ট্রির অংশ। তাঁর অভিনয়ে আসাটা কি নেপোটিজম নয়? গোবিন্দার এই বিষয়ে বক্তব্য, “এ নিয়ে ওর সঙ্গে বিশেষ কথা হয়নি। সময় এলে ও নিজেই নিজের পরিচিতি তৈরি করবে ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন: করোনা সংক্রমণ থেকে বাঁচতে গোটা বাংলো প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন কিং খান

Exit mobile version