Site icon The News Nest

তিন নারীর জীবনযুদ্ধ…পুজোতে মুক্তি পেতে চলেছে ‘গুলদস্তা’

GULDASTA

১৫ই অক্টোবর থেকে খুলছে সিনেমাহল। বঙ্গ সংস্কৃতির অন্যতম অঙ্গ সিনেমা হল গুলি করোনা আবহে বন্ধ ছিল প্রায় ৬ মাস। নতুন বাংলা ছবির আস্বাদ না পেয়ে কোথাও গিয়ে যেন মুষরে পড়েছিল বাঙালী। তবে সিনেমা হল খোলার খবরে অনেকটাই প্রাণ ফিরেছে মানুষের। পুজো রিলিজ ছবির মধ্যে অন্যতম রূপ প্রোডাকশন প্রযোজিত, অঙ্কিত দাস ও সুরেশ তোলানি পরিবেশিত, অর্জুন দত্তের ছবি ‘গুলদস্তা’।

অব্যক্ত’র পর এবার গুলদস্তা নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক অর্জুন দত্ত। যে ছবিতে একসঙ্গে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়কে। শ্রীরূপা, রেণু ও ডলি, এই তিন মহিলার জীবন ও যাত্রাপথেরই গল্প বলবে ‘গুলদস্তা’। তিন মহিলার জীবনের বৃত্ত, সমস্যা ও যাত্রাপথ আলাদা হলেও শেষপর্যন্ত তাঁদেরকে একই বৃত্তে মেলাবেন পরিচালক। আগামী ২৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল এটির। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়।

আরও পড়ুন: ‘ভালবেসে যদি এত জ্বালা সখী’…মুক্তি পেল ‘মায়াকুমারী’র তৃতীয় গান

 

ছবিতে স্বস্তিতা, অর্পিতা, ও দেবযানী ছাড়াও দেখা যাবে অনুভব কাঞ্জিলাল, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদার ও অভিজিৎ গুহ-কে। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সুপ্রতীম ভোলে, সঙ্গীত পরিচালনার দায়িত্বে সৌম্যঋত। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির নতুন পুজো স্পেশাল পোস্টার। শহর কোলকাতা জোড়া দেবী বন্দনার আবহে ছবির তিন নায়িকাদের দেখা যাচ্ছে পোস্টারে।

পুজোতে আর কোন কোন বাংলা ছবি মুক্তি পাচ্ছে? দেখে নিন কেউ ভিডিও

আরও পড়ুন: এই মৃত্যু উপত্যকা আমার দেশ নয়… রহস্য জিইয়ে রেখে মুক্তি পেল ‘ড্রাকুলা স্যার’ -এর ট্রেলার

Exit mobile version