Site icon The News Nest

Honey Trap: যৌনতার ফাঁদ পেতে প্রাক্তন সেনাকর্মীর কাছ থেকে ১১ লক্ষ টাকা আদায়, গ্রেফতার অভিনেত্রী

HONEY

মধুচক্রের ফাঁদ পেতে ১১ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ, গ্রেফাতার করা হল অভিনেত্রী নিত্যা শশী এবং তার বন্ধু বিনুকে। পুলিশ সূত্রে খবর, মালয়ালি অভিনেত্রী এবং তাঁর বন্ধুকে কোল্লামের পারাভুর থেকে গ্রেফতার করা হয়েছে।

অভিযোগকারী ৭৫ বছর বয়সি প্রাক্তন সেনাকর্মী। তিনি বর্তমানে কেরল বিশ্ববিদ্যালয়ে কর্মরত। বাড়ি তিরুঅনন্তপুরমের পাত্তোমে। পুলিশ সূত্রে খবর, কিছু দিন আগে তিনি নিজের বাড়িটি ভাড়া দেবেন বলে বিজ্ঞাপন দেন। সেই বিজ্ঞাপন দেখে গত ২৪ মে সত্তরোর্ধ্বকে ফোন করেন অভিনেত্রী শশী। সেই থেকেই দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। নিয়মিত প্রাক্তন সেনাকর্মীর বাড়িতেও যাতায়াত ছিল শশীর।

আরও পড়ুন: Vivek Oberoi: প্রায় দেড় কোটি টাকার জালিয়াতির অভিযোগ, থানায় বিবেক ওবেরয়

অভিযোগ, নিত্যা শশী ওই ব্যক্তিকে তাঁর বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। এভাবেই একদিন ওই ব্যক্তিকে জোর করে পোশাক খুলতে বাধ্য করা হয়। অসেই সময় শশীর বন্ধু বিনু লুকিয়ে দু’জনের ঘনিষ্ঠতার ছবি তুলে নেন। ভিযোগ, ওই ব্যক্তিকে হুমকি দেওয়া হয়, ২৫ লক্ষ টাকা না দিয়ে তাঁর নগ্ন ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। একপ্রকার বাধ্য হয়েই, ব্ল্যাকমেল করার কারণে ওই ব্যক্তি অভিনেত্রী ও তাঁর বন্ধুকে ১১ লক্ষ টাকা দিয়েছিলেন। এরপর ওই ব্যক্তির কাছে ফের টাকা চাওয়া হলে তিনি পুলিশের দ্বারস্থ হন। গত ১৮ জুলাই তিনি FIR দায়ের করেন।

পারাভুর থানার পুলিশ তাঁকে পরামর্শ দেয়, শশী এবং বিনুকে বাড়িতে ডেকে পাঠাতে। বাকি টাকা ফিরিয়ে দেওয়ার নাম করে বৃদ্ধ দু’জনকে বাড়িতে ডেকে পাঠান। সেই মতো টাকার লোভে শশী তাঁর বন্ধুকে নিয়ে হাজির হন বৃদ্ধের বাড়িতে। সেখানেই হাতেনাতে ধরা পড়ে যান দু’জন।

অভিযুক্ত অভিনেত্রী এবং তাঁর বন্ধুকে আদালতে তোলা হয়েছিল। আদালত তাঁদের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

আরও পড়ুন: Sunny Deol: ‘রাজনৈতিক কারণে ঘৃণা ছড়ানো হচ্ছে’, ভারত-পাক সম্পর্ক নিয়ে ‘সত্যি’ বলে ফেললেন বিজেপি সাংসদ সানি দেওল

 

 

 

Exit mobile version