Sunny Deol says people of India and Pakistan have ‘equal love’ on both sides: ‘Political games give birth to hatred’

Sunny Deol: ‘রাজনৈতিক কারণে ঘৃণা ছড়ানো হচ্ছে’, ভারত-পাক সম্পর্ক নিয়ে ‘সত্যি’ বলে ফেললেন বিজেপি সাংসদ সানি দেওল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘গদর ২’ আগামী ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে। অনীল শর্মার ২০০১ সালে মুক্তি পাওয়া কাল্ট ছবি গদরের সিক্যুয়েল এটা।আর এই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে ভারত-পাক বিবাদ, সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিজেপি সাংসদ ও অভিনেতা।

এদিন সাংবাদিকদের প্রশ্নে সানি দেওল জানান, মানবিক হওয়াটাই আসল। এখানে দান ও প্রতিদানে কী পাওয়া যায় সেটা গুরুত্ব রাখে না। আসলে দু দেশের সাধারণ মানুষই শান্তি চায়। ভার-পাক বিবাদ একেবারেই রাজনীতির খেলা। এই বিবাদকে সামনে রেখেই রাজনীতি চলতে থাকে। সাধারণ মানুষরা কেউ চান না যে আমরা একে অন্যের সঙ্গে ঝগড়া করি। দুই দেশের মধ্যে এই বিবাদ ভালো নয়। এই রাজনৈতিক দোষারোপ, রাজনীতির জন্যই ভালোবাসার জায়গায় ঘৃণা তৈরি হয়।

স্বাভাবিক ভাবেই বিষয়টি ভালো লাগেনি গেরুয়া শিবিরের লোকেদের। রে রে করে ময়দানে নেমে পড়েছেন তার।
এক ব্যক্তি লেখেন, ‘নিজের গুহা থেকে বেরিয়ে পাকিস্তানে গিয়ে দেখান।’ আরেকজন লেখেন, ‘ভারতে তো এই ছবি চলবে না, তাই যাতে পাকিস্তানে চলে তাই এসব বলছেন।’ আরেকজন নেট নাগরিক লেখেন, ‘আপনার এই ডায়লগের কারণে এখনই এক ছবি ফ্লপ করে গেল।’

আরও পড়ুন: Actress: কাজ দেওয়ার অছিলায় অভিনেত্রীকে হোটেল ঘরে ধর্ষণ, থানায় দায়ের অভিযোগ

বাইশ বছর আগে বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গদর: এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। দেশপ্রেম উসকে দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল (Sunny Deol) ও আমিশা প্যাটেল। এবার প্রকাশ্যে এল সিক্যুয়েলের ট্রেলার।

এবারও ছবির পরিচালক অনিল শর্মা। আগের ছবিতে স্ত্রী সাকিনাকে (আমিশা প্যাটেল) উদ্ধার করতে পাক মুলুকে গিয়েছিল তারা সিং। একাই লড়ে ফিরিয়ে এনেছিল নিজের সাকিনাকে। তবে এবারে ছেলে জিতে ওরফে চরণজিৎকে উদ্ধার করতে এই পাক সফর। ছবিতে আমিশাকেও দেখা যাবে সাকিনা হিসেবে। জিতে হয়েছেন পরিচালকের ছেলে উৎকর্ষ শর্মা।

আরও পড়ুন: AR Rahman: ‘ইসলাম আমার জীবনে শান্তি এনে দিয়েছে’, ধর্ম বদল নিয়ে মুখ খুললেন এ আর রহমান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest