Site icon The News Nest

পুজোর মন্ডপেই মুছে গেল সিঁথির সিঁদুর! স্বামীকে হারাবে সর্বজয়া?

Debashree Roy serial 1200x720 1

জি বাংলার চর্চিত ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ‘সর্বজয়া’। রাজনীতির ময়দান ছেড়ে ফের অভিনয়ের দুনিয়ায় দেবশ্রী রায় পা রেখেছেন এই ধারাবাহিক দিয়েই। তা নিয়ে কটাক্ষও কিছু কম হয়নি। তবে দেবশ্রীর অভিনয়ের জোরে ও লেখনীর গুণে বেড়েছে TRP! প্রথম সপ্তাহ থেকেই ‘সর্বজয়া’ জায়গা করে নিয়েছিল দ্বিতীয় স্থানে। তবে গত সপ্তাহে TRP তালিকা সামনে আসতেই দেখা যায় দর্শক মন থেকে একটু হলেও নিজের জায়গা হারিয়েছে এটি। নেমে এসেছে ৬ নম্বরে।

আর তাই কোমর বেঁধে লেগে পড়েছেন নির্মাতারাও। পুজোর মাসেই বড় টুইস্ট আসতে চলেছে ‘সর্বজয়া’তে। তাও আবার দুর্গা মায়ের সমানে। সর্বজয়ার বাড়িতে দুর্গাপুজোর আয়োজন করেছে সে নিজেই। বাড়িতে আনা হয়েছে একচালা প্রতিমা। ঢাকে পড়েছে কাঠি। সাজানো হয়েছে গোটা বাড়ি। পুজোর দিনে আর পাঁচটা গৃহবধূর মতো লাল পাড় সাদা শাড়িতেই সেজেছে সর্বজয়া, সঙ্গে সোনার গয়না, কপালে লাল টিপ। একেবারে সাবেকি পুজোর সাজে দেখা মিলল সর্বজয়ার।

আরও পড়ুন: পরিচালক সপ্তাশ্ব বসুর হাত ধরে ফ্লোরে ফিরছেন শুভশ্রী, প্রথমবার নেগেটিভ চরিত্রে বনি

কিন্তু সেখানেও বিপত্তি। প্রোমোতে দেখা যাচ্ছে মায়ের আরতিতে ব্যস্ত সর্বজয়া। এমন সময়ই সর্বজয়ার স্বামীর চোখে পড়ে যে তাঁর মাথায় ভেঙে পড়ছে আলোর ঝাড়বাতি। স্ত্রীকে বাঁচাতে ছুটে যায় সে, এক ধাক্কায় সর্বজয়াকে সরিয়ে দিলেও নিজেকে বাঁচাতে পারে না সে। ঝাড়বাতি ভেঙে পড়ে সর্বজয়ায় স্বামীর মাথায়। মাটিতে লুটিয়ে পড়ে সে। এক নিমেষে দুর্গাপুজোর মন্ডপেই সমস্ত আনন্দ বদলে যায় দুঃখে। সর্বজয়ার জীবনে নেমে আসে আঁধার।

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হচ্ছে সর্বজয়াকে। কখনও তালের বড়া কখনও আবার ঘুড়ি ওড়ানো নিয়ে আদিখ্যেতা দেখাচ্ছে সর্বজয়া, এমনটাই অভিযোগ। বিতর্কের জেরে টিআরপিতে জোর ধাক্কা লেগেছে এই ধারাবাহিকের। এবার আসতে চলেছে নয়া মোড়। দশমীতে সিঁদুর খেলার আগে দুর্গাপুজোর মন্ডপেই কি মুছে যাবে সর্বজয়ার সিঁথির সিঁদুর? প্রশ্ন নেটিজেনদের।

আরও পড়ুন: কল্পবিজ্ঞানের গল্পে ফের কোয়েল-পরমব্রত জুটি; টানটান রহস্য ‘বনি’র ট্রেলারে, আপনি দেখেছেন?

Exit mobile version