Subhashree Ganguly to return to shooting with Bonny Sengupta after a long break

পরিচালক সপ্তাশ্ব বসুর হাত ধরে ফ্লোরে ফিরছেন শুভশ্রী, প্রথমবার নেগেটিভ চরিত্রে বনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সদ্য একবছরে পা রেখেছে খুদে ইউভান। রিয়ালিটি শোয়ের শুটের ফাঁকেও এই কটা মাস ছেলের সঙ্গে বেশ সময় কাটিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। তবে মা হওয়ার পর এবার আরও বড় পরিসরে কাজের ময়দানে নামতে চলেছেন। সিনেমার সেটে ফিরছেন পরিচালক সপ্তাশ্ব বসুর (Saptaswa Basu) হাত ধরে।

পরিচালকের এটি চতুর্থ ছবি। তাঁর আগের ছবি ‘জতুগৃহ’ মুক্তির অপেক্ষায়। নতুন ছবিটি সম্পর্কে পরিচালক বললেন, ‘‘চিকিৎসা ব্যবস্থার গাফিলতি দেখানো হয়েছিল ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে। সে ছবির সাফল্য এই ছবির অনুপ্রেরণা। এক শ্রেণির চিকিৎসকেরা এই পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসেবে দেখেন। ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প।’’

চিকিৎসক বক্সীর চরিত্রটির জন্য পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কথাবার্তা চলছে পরিচালকের। ছবিতে শুভশ্রীর চরিত্রটি গল্পের সূত্রধর। হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়ে সে। সেখানে ডক্টর বক্সী উপস্থিত হয়ে তাকে বাঁচাতে পারে কি না, খুনের ঘটনার নেপথ্যে কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িয়ে আছে কি না… তা নিয়ে এগোবে গল্প।

উল্লেখ্য, সিনেমার শুটিংয়ে আউটডোরে যেতে হবে শুভশ্রীকে। তাই তিনি চান, ইউভানকেও সঙ্গে নিয়ে যেতে। কারণ, ছেলেকে কাছ ছাড়া করতে নারাজ অভিনেত্রী। শুভশ্রীর কথায়, ইউভান সিনেমার পরিবেশেই বড় হবে। অতঃপর খুদেকে নিয়েই শুটিং করার পরিকল্পনা করেছেন তিনি।

প্রসঙ্গত, ‘জতুগৃহ’র পর ‘ডক্টর বক্সী’তে আবারও সপ্তাশ্বর সঙ্গে জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত। আর এই প্রথমবার তাঁকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে। ছবিতে তিনি একজন জেল ফেরত আসামীর ভূমিকায়। চরিত্রটি সম্পর্কে বনি বললেন, ‘‘একই ধরনের কাজ করতে করতে ক্লান্ত। এটি পেয়ে খুবই খুশি। প্রথম বার অ্যান্টিহিরো হতে পেরে খুবই ভাল লাগছে। চ্যালেঞ্জিং চরিত্র। আশা করব, দর্শক আমাকে এই ধরনের চরিত্রে পছন্দ করবেন।’’

আগামী বছর পয়লা বৈশাখে ছবিমুক্তির পরিকল্পনা রয়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest