Site icon The News Nest

ভোট রঙ্গ! আজই বিজেপিতে যোগ দিচ্ছেন নুসরত ঘনিষ্ঠ যশ দাশগুপ্ত, তুঙ্গে জল্পনা

yash

একুশের ভোটের আগে ফের সরগরম টলিপাড়া। এবার অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) বিজেপিতে যোগদানের খবর শোনা যাচ্ছে। সূত্রের খবর মানলে, বুধবারই বিজেপিতে যোগ দেবেন অভিনেতা যশ। হেস্টিংসে বিজেপির নির্বাচনী দফতর বা একটি পাঁচতারা হোটেলে এসে সরকারিভাবে পদ্মফুলে যোগ দেবেন যশ। বিকেল চারটে নাগাদ সাংবাদিক বৈঠক করে সেকথা জানানো হবে। বৈঠকে উপস্থিত থাকবেন কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়। টলিউডের আরও কিছু অভিনেতা এদিনই বিজেপিতে যোগ দিতে পারেন বলে খবর।

শোনা গিয়েছে, বর্ষীয়ান অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাসও আজই বিজেপিতে যোগ দিতে পারেন। সায়নী ঘোষের (Saayoni Ghosh) বিজেপিতে যোগদানের জল্পনাও শোনা গিয়েছিল। যদিও সে সম্ভাবনা নস্যাৎ করে দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: বিচ্ছেদ ও নতুন প্রেম নিয়ে গুঞ্জনের মাঝে ‘ডিকশনারি’র প্রিমিয়ারে একসঙ্গে Yash-Nusrat

যে যশ এমনিতেই গত কয়েক সপ্তাহে সংবাদমাধ্যমের শিরোনামে আছেন। অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহানের সঙ্গে তাঁর ‘বন্ধুত্ব’ নিয়ে কম কানাঘুষো শোনা যায়নি। ব্যবহৃত হয়েছে প্রচুর নিউজপ্রিন্ট। সেই রেশ কাটতে না কাটতেই এবার তাঁর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। তবে সে বিষয়ে তাঁর এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

কয়েক দিন আগে টিভি নাইন বাংলায় এক্সক্লুসিভ সাক্ষাৎকারে যশকে রাজনীতিতে আসার বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। তখন টলি তারকা জানিয়েছিলেন, তাঁর কাছে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব আসেনি। তিনি জানিয়েছিলেন রাজনীতিবিদ হিসেবে নয়, অভিনেতা হিসেবেই নিজেকে আরও বড় করতে চান তিনি।

কয়েকদিন আগে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর ছবি ডিকশনারির প্রিমিয়ারে দেখা গিয়েছিল যশকে। সেই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন নুসরত। তার কয়েক দিনের মধ্যেই এই জল্পনা সৃষ্টি হওয়ায় অবাক টলিপাড়ার একাংশ।

আরও পড়ুন: এবার প্রসেনজিতের বাড়িতে BJP নেতা, অমিত শাহ নিয়ে বই উপহার, তুঙ্গে ‘গেরুয়া যোগের’ জল্পনা

 

Exit mobile version