বিচ্ছেদ ও নতুন প্রেম নিয়ে গুঞ্জনের মাঝে ‘ডিকশনারি’র প্রিমিয়ারে একসঙ্গে Yash-Nusrat

হল থেকে একসঙ্গে বের হলেও পাশে দাঁড়িয়ে ক্যামেরার সামনে ছবি তুলতে অস্বীকার করেন যশ এবং নুসরত।

স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে টানাপোড়েন চলছে অনেকদিন হল। গুঞ্জন চলছে সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্ক নিয়ে। কিন্তু এত জল্পনা কল্পনার মধ্যেই ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে যশকে সঙ্গে নিয়ে হাজির হলেন নায়িকা।

বৃহস্পতিবার ছিল ব্রাত্য বসু পরিচালিত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ার। সিনেমাটিতে অভিনয় করেছেন আবির চ্যাটার্জি, নুসরাত জাহান, পৌলুমী বসু ও বাংলাদেশের মোশাররফ করিম।

নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈনের (Nikhil Jain) মাস তিনেক ধরেই দেখা-সাক্ষাৎ নেই। কথা বন্ধ। বিচ্ছেদের জল্পনা যখন তুঙ্গে, এর মাঝেই সম্প্রতি নুসরত জাহানকে ছাড়াই ‘ইউভ’ কালেকশনের বর্ষপূর্তি অনুষ্ঠান করেছেন নিখিল জৈন। ঝাঁ চকচকে পার্টি। জমকালো ব়্যাম্প শো। অনুপস্থিত ছিলেন সাংসদ-অভিনেত্রী। ঠিক যেমনটা, তাঁর জন্মদিনের পার্টিতে নিখিলকে দেখা যায়নি। জল্পনা, নুসরত জাহানকে সরিয়ে এই পোশাক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে চলেছেন ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Srabanti Chatterjee)।

আরও পড়ুন:  প্রতারণার অভিযোগ, জেনে নিন যেভাবে গ্রেফতারি এড়ালেন সানি লিওনি

এখানেই শেষ নয়, নিখিলকে ইনস্টায় আনফলো করলেও এতদিন রঙ্গোলি ইন্ডিয়া (RangoliIndia) এবং ইউভ (Youve)-এর ইনস্টাগ্রাম পেজকে ফলো করতেন নুসরত জাহান। সেই দুটিকেও এখন আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। ইঙ্গিত স্পষ্ট- পেশাদার সম্পর্কটাও আর টিকে নেই!

নুসরত যেমন নিখিলের ক্লোথিং লাইনের অফিসিয়্যাল পেজগুলো আনফলো করেছেন, তেমনই রঙ্গোলি ইন্ডিয়ার পেজ গেলেও সেখানে ফলোয়িং তালিকা থেকে বাদ নুসরত জাহান। যদিও রয়েছেন, সংস্থার অপর প্রাক্তন ব্র্যান্ড আম্বাসাডার নুসরত ফারিয়া। পাশাপাশি তালিকায় নয়া সংযোজন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম।

আরও পড়ুন: ৩০ হাজার টাকার বিকিনি পরে ছবি পোস্ট! শাহিদ ঘরণীর চোখ ধাঁধানো ছবি দেখে ক্লিনবোল্ড নেটনাগরিকরা