Site icon The News Nest

রূপকথার বিয়ে সারলেন কাজল আগরওয়াল, দেখুন বিয়ে ও রিসেপশনের ছবি

WhatsApp Image 2020 11 01 at 8.12.46 PM

গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী কাজল আগরওয়াল এবং ইন্টিরিয়র ডিজাইনার ও ব্যবসায়ী গৌতম কিচলুর। হাই প্রোফাইল এই বিয়ের মেহেন্দি থেকে গায়ে হলুদ সব অনুষ্ঠানের ছবিই অভিনেত্রী পোস্ট করেছেন নিজের ইনস্টা হ্যান্ডেলে। আজ ভাইরাল হয়েছে তাঁর রিসেপশনের ছবি।

আরও পড়ুন: দামী ঘড়ি ফেলে দিয়ে ফ্রান্সের প্রোডাক্ট বয়কটের ডাক দিলেন নুসরাত ফারিয়া

গত শুক্রবার মুম্বইয়ের তাজমহল প্যালেসে সামাজিক বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়েই গাঁটছাড়া বাঁধলেন। করোনা আবহে বেশি কেউ নিমন্ত্রিত ছিলেননা শুধু পরিবারের লোকজন আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করলেন। এই দিন নতুন কনে কাজলকে দেখতে অপরুপ সুন্দরী লাগছিল। পরনে লাল-সোনালি রঙের লেহেঙ্গা-চোলি আর মাথায় সোনার মাথাপট্টি। হাতে চূড়া। কাজলের পোশাকের সঙ্গে তাল মানিয়ে অফ-হোটাইট রঙের শেরওয়ানিতে সেজেছিলেন বয়ফ্রেন্ড গৌতম কিচলু।

অক্টোবর মাসের শুরুতেই নিজের বিয়ের ঘোষণা করেছিলেন অভিনেত্রী। তবে কার সাথে বিয়ে করছেন তা বলতে নারাজ ছিলেন। অবশ্য এই সম্পর্কে বিয়ের মাত্র দিন চারেক আগে দশেরার দিন প্রেমিক তথা হবু বর গৌতম কিচলুর সঙ্গে পরিচয় করান। বৃহস্পতিবার প্রি-ওয়েডিং সেরিমনিতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। গায়ে হলুদের নিজের একটি দুষ্টু-মিষ্টি ছবিও পোস্ট করেছিলেন কাজল। আর ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন, ‘#kajgautkitched’।

সব আচার-অনুষ্ঠানের প্রতিটি মুহূর্তে কাজলকে লাগছিল মোহময়ী। রাজকন্যার মতোই সেজেছিলেন তিনি।

আরও পড়ুন: কানে ঝুমকো, কপালে টায়রা-টিকলি! হ্যালউইনে এ কী সাজে অঙ্কুশ!

মুখ ঢাকা গামোসা মাস্কে, ফ্যাশনিস্তার তকমা পেলেন পাওলি | পাওলি দাম|  paoli dam | Mask Tollywood|

 

Exit mobile version