Site icon The News Nest

Taimur Ali Khan Birthday: ধুপ্পুস করে মাটিতে পড়ল তৈমুর! ছেলের জন্মদিনে ভিডিও পোস্ট কারিনার

Kareena Taimur

সইফ এবং করিনার বড় ছেলে তৈমুর আলি খান। দেখতে দেখতে পাঁচ বছরে পা দিল সে। জন্মদিনে তৈমুরকে শুভেচ্ছা জানিয়ে একটি আদুরে পোস্ট করেন করিনা। সদ্য গুটি গুটি পায়ে চলা শুরু করেছিল তৈমুর। লাল-কালো ডোরা কাটা জামা পরে হাঁটতে দেখা যাচ্ছে তাঁকে। তৈমুরের একটি আদুরে পুরনো ভিডিয়ো পোস্ট করেন বেবো।

তৈমুর তখন সবে হাঁটতে শিখেছে। এক অনন্য মুহূর্ত। ক্রিসমাসের ঠিক আগেই তৈমুরের জন্মদিন। প্রথম ওয়াকিং ভিডিয়োতে তার পরনে বড়দিন বিশেষ ওয়ানপিস সুট। বুকের কাছে সান্তা ক্লজ অ্যাপলিক, ক্রিসমাস গাছের ছবি। উৎফুল্ল মুখে হাঁটতে শুরু করল সে। কারও সাহায্য ছাড়া। প্রথমবার। পায়ে লাল মোজা।মায়ের বীরপুরুষ এগিয়ে এল দ্রুত। তারপরই ধপাস… পড়ে গেল কার্পেট বিছানো মেঝেতে। পরক্ষণে নিজে থেকেই উঠে দাঁড়ালো একরত্তি।

আরও পড়ুন: 83 features on Burj Khalifa: বুর্জ খলিফায় এবার ‘৮৩’র ট্রেলার! নয়া সম্মান ‘দীপবীর’ – এর

করিনা লিখেছেন, “তোমার প্রথম পদক্ষেপ, তোমার প্রথম পড়ে যাওয়া। আমি রেকর্ড করেছিলাম। খুব গর্বিত ছিলাম সেদিন। তোমার প্রথম কিংবা তোমার শেষ পড়ে যাওয়া, আমার পুত্র, আমি জানি নিশ্চিত, তুমি বার বারই নিজে থেকে উঠে দাঁড়াতে পারবে। আরও বড় পা ফেলবে পরমুহূর্তেই। মাথা তুলে দাঁড়াবে ঠিক। আরও অনেক পথ হেঁটে যাবে তুমি কারণ তুমি আমার টাইগার… আমার হৃদস্পন্দন। আমার টিম টিম.. তোমার মতো কেউ নেই।”

তৈমুরের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। মাসি করিশ্মা কাপুর লিখেছেন, “বিগ বয়… শুভ জন্মদিন আমাদের প্রাণ। তোমাকে অনেক অনেক ভালবাসি।”

২০১৬ সালে জন্ম হয় তৈমুরের। হাসপাতাল থেকে বাড়ি ফেরার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় করিনার ছেলের ছবি। করিনার ছোট ছেলে জেহ-র জন্ম হয় ২০২১-এ। আপাতত ‘লাল সিং চাড্ডা’ মুক্তির অপেক্ষায় নবাব পত্নী। বহুদিন পর অনস্ক্রিন দেখা মিলবে আমির-করিনার। ২০২২ সালের ১৪ এপ্রিল ছবি মুক্তির কথা রয়েছে।

আরও পড়ুন: Shehzada: কার্তিক মিথ্যেবাদী! প্রকাশ্যে অভিযোগ জানালেন কৃতী

Exit mobile version