Site icon The News Nest

Katrina Kaif: ‘গোল্ডেন আওয়ারে’ ভিকির হাতে হাত ক্যাটের, মালদ্বীপে চাঁদের হাট

kaif

চলতি বছর ৩৯-এ পা রেখেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। পরিবারে এবং ঘনিষ্ঠদের সঙ্গে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন চলতি বছর জন্মদিন সেলিব্রেট করতে। ভিকি কৌশলকে বিয়ের পর প্রথম জন্মদিন ছিল নায়িকার। ‘বার্থ ডে স্পেশাল’ সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা।

স্ত্রী ক্যাটরিনার সঙ্গে মলদ্বীপ থেকে একটি ছবি শেয়ার করেছেন ভিকি। ইয়টে দুধ সাদা বিছানায় উপর বসে তারকা দম্পতি। পড়ন্ত সূর্যের আলো, একে অপরের হাতে হাত রেখেছেন। দু’জনের পরনে ধবধবে সাদা পোশাক। তাঁদের ছবি দেখে মুগ্ধ নেটিজেন। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।


আরও পড়ুন: Jeetu Kamal : এবার তিতুমীর হয়ে পর্দায় আসছেন জিতু কমল, সেপ্টেম্বর থেকে শুটিং শুরু

জন্মদিনে ক্যাটরিনা ধরা দিয়েছিলেন কালো রঙের বিকিনিতে। উপরে একটি সাদা ফিনফিনে শার্ট পরেছিলেন ক্যাটরিনা। তাঁর সেক্সি লং লেগস দেখে হইচই নেটপাড়ায়।  বউয়ের জন্য বিশেষ পোস্ট লিখতে ভোলেননি ভিকি। ফিল্মি লাইন টেনে ভিকি লেখেন, ‘বার বার দিন ইয়ে আয়ে…বার বার দিল ইয়ে গায়ে… হ্যাপি বার্থ ডে মাই লাভ’।

মলদ্বীপ ট্যুরে বন্ধুদের সঙ্গেও আনন্দের মুহূর্তের টুকরো ভিডিয়ো শেয়ার করেছেন ক্যাটরিনা। ওয়াটার স্লাইড সকলে একসঙ্গে উপভোগ করছেন সেই ছবি শেয়ার করেছেন বলি ডিভা। জন্মদিনের উদযাপন কখন যে বন্ধুত্বযাপনে বদলে গেছে, ছবি না দেখলে বোঝাই যাবে না। ভি-ক্যাটের সঙ্গেই দেখা যাচ্ছে ভাই সানি কৌশল, তাঁর গার্লফ্রেন্ড শর্বরী ওয়াঘ,  ইলিয়ানা ডিক্রুস, ইসাবেল কাঈফ, পরিচালক কবীর খান ও তাঁর স্ত্রী মিনি মাথুর। মালদ্বীপ থেকে ফেরার পর ভিকি ও ক্যাটরিনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলজুড়ে শুধু মালদ্বীপের ছবির ছড়াছড়ি।

আরও পড়ুন: Ranbir Kapoor – Alia Bhatt: যমজ সন্তান আসছে রণবীর-আলিয়ার কোলে? মিলছে ইঙ্গিত

 

Exit mobile version