Site icon The News Nest

এবার সাংবাদিকের ভূমিকায় কোয়েল, জেনে নিন ‘ফ্লাইওভার’ – এর মুক্তির দিনক্ষণ

KOYEL

পরনে শাড়ি… রাতের অন্ধকারে ফ্লাইওভারের উপর দিয়ে স্কুটি ছোটাচ্ছেন কোয়েল। চোখে-মুখে এক অদ্ভূত দৃঢ়চেতা অভিব্যক্তি। এই লুকেই সামনে এলেন অভিনেত্রী, প্রকাশ্যে তাঁর আসন্ন ছবি ‘ফ্লাইওভার’-এর প্রথম ঝলক। শুধু এই ছবির ফার্স্ট লুক পোস্টার নয়, মুক্তির তারিখও ঘোষণা করলেনে কোয়েল।

এদিন ছবির ফার্স্ট লুক শেয়ার করে কোয়েল লেখেন, ‘নিয়ম না মানলেই বিপদ নিশ্চিত… ফ্লাইওভার থিয়েটারে আসছে ২রা এপ্রিল।’

রক্ত রহস্য-এ রেডিও জকি কোয়েলকে দেখেছে দর্শক, আর এবার দেখবে সাংবাদিক কোয়েলকে। পুরোদস্তুর থ্রিলার জঁর ছবি এটি, করোনা পূর্ববর্তী সময়েই শ্যুটিং হয়েছে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের এই ছবির। ফ্লাইওভার বলবে সাংবাদিক বিদিশার গল্প, যে ট্রাফিক নিয়ম লঙ্ঘন করা নিয়ে খবর লেখে। একদিন রাতে খুনের অভিযোগে গ্রেফতার হবে বিদিশা, আদতে কী সে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে? এই নিয়েই ছবির রহস্যজট।

আরও পড়ুন: ম্যাজিক’-এর পর আবারও এক ছবিতে ঐন্দ্রিলা-অঙ্কুশ, জানুন আপডেট…

ছবিতে কোয়েল ছাড়াও দেখা মিলবে গৌরব চক্রবর্তী, রবি শ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং কৌশিক রায়ের। কোয়েলের কথায়, ‘ফ্লাইওভার পুরোপুরি মানবিকতা আর বাস্তবের সমন্বয়ে বলা এক সাংবাদিকের গল্প। ফ্লাইওভার নিয়ে খবর করতে গিয়ে যে নানা জটিল পরিস্থিতির মুখোমুখি হয়, সেই নিয়েই এগোয় ছবির গল্প’।

করোনাকালে দর্শক সেভাবে হলমুখী নয়, তবে ‘চিনি’, ‘ম্যাজিক’-এর মতো ছবি ভালো ফল করেছে বক্স অফিসে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় আশাবাদী ‘ফ্লাইওভার’ দেখতেও হল ভরাবে বাঙালি সিনেপ্রেমীরা। তাঁর কথায়,  রহস্যের পাশাপাশি ‘এই ছবির আবেগ দর্শকদের মন ছুঁয়ে যাবে’।

এই ছবিতেই কোয়েল ছাড়া প্রত্যেক চরিত্রই গুরুত্বপূর্ণ। অভিমন্যুর হাত ধরেই ছোট পর্দার জনপ্রিয় মুখ রবি পা রাখতে চলেছেন বড় পর্দায়। পরিচালক জানালেন, ‘‘কৌশিকের সঙ্গে আমার বন্ধুত্ব দীর্ঘদিনের। আমার প্রথম ধারাবাহিকের সূত্রেই ও ছোট পর্দায় প্রথম পা রেখেছিল। পাশাপাশি, একাধিক ছবিতেও অভিনয় করেছে। ‘ফ্লাইওভার’-এ দর্শক এখানে ভিন্ন কৌশিককে খুঁজে পাবেন। ‘খড়কুটো’র ‘সৌজন্য’ চরিত্রের সঙ্গে যেখানে কোনও মিল নেই।’’

কোয়েল বললেন, ‘‘সিনেমা হলে গিয়ে ছবি দেখার অভ্যেসটা এখন বাড়বে। তাই ‘ফ্লাইওভার’-কে আমরা হলে নিয়ে আসছি। আর এই ছবির আবেগ সকল মানুষকে ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।’’

আরও পড়ুন: তৈরি হল ইতিহাস, অস্কারে প্রথমবার সেরা অভিনেতার মনোনয়নে পেলেন কোনো মুসলিম তারকা

Exit mobile version