Site icon The News Nest

Lock Upp: লক আপের আঁচ! ঠোঁটে ঠোঁট রাখলেন সায়শা-মন্দনা, ভিডিয়ো ভাইরাল

Liplock

‘লকআপ’ মানেই রোজ নতুন নতুন বিতর্ক! এবার কঙ্গনার জেলে অন ক্যামেরা চুমু খেলেন দু’জন। তাও আবার দুই মহিলা প্রতিযোগী। ইরানি সুন্দরী মন্দনা করিমি ‘লিপলক’ করেন রূপান্তরকামী সায়েশা শিন্ডের সঙ্গে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় সমালোচনার ঝড় উঠেছে।

‘লক আপ’-এর প্রতিযোগীদের নানান চ্যালেঞ্জ দেওয়া হয়। চলে জীবনের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার পালা। তবে সোমবার একটা বিশেষ ধরনের নির্দেশ পান ‘কয়েদি’রা। বলা হয়, পছন্দের সহ প্রতিযোগীকে চুমু দিয়ে চিহ্নিত করতে হবে। সহ-বন্দির কপালে বা গালে লিপস্টিকের দাগ সেই সাক্ষ্য বহন করবে।  যে সবচেয়ে বেশি চুমু পাবে সেই জিতবে এই টাস্ক। আর সেখানেই সায়শা বলে বসেন, ‘আমার এখানে যাঁকে সবচেয়ে বেশি আকর্ষণীয় লাগে সে হল মন্দনা।’ এরপর মন্দনা এগিয়ে এসে জড়িয়ে ধরে সায়শাকে। তারপর চুমু খান ঠোঁটে-ঠোঁটে।

উল্লেখ্য, সায়েশা শিন্ডে একজন ট্রান্স ওম্যান। তিনি ফ্যাশন জগতের পরিচিত মুখ। স্বপনীল শিন্ডে থেকে যখন তিনি সম্পূর্ণভাবে নারী হয়ে ওঠার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন হতবাক হয়েছিল অনেকেই। শোতে অংশ নেওয়ার পরেই সায়েশা বলেন, তিনি রূপান্তরকামীদের প্রতিনিধিত্ব করছেন।

আরও পড়ুন: পার্টনারদের নিয়ে একইসঙ্গে পার্টি হৃতিক ও সুজান! চোখ কপালে নেটদুনিয়ার

সায়েশা  জানান, তিনি বরাবরই মন্দনাকে পছন্দ করেন। ইরানের অভিনেত্রীর সৌন্দর্য এবং যৌন আবেদন সৈশাকে আকৃষ্ট করে। সে কারণেই এমন সুযোগ হাতছাড়া করলেন না ফ্যাশন ডিজাইনার। নিজের লিপস্টিক রাঙানো ঠোঁটে উষ্ণ গাঢ় চুম্বন এঁকে দিলেন বিগ বস তারকা মন্দনার ঠোঁটে। বেশ কিছুক্ষণ স্থায়ী হয় সেই মুহূর্ত।

এই ঘটনায় দর্শকদের চক্ষু চড়কগাছ। সব মনোযোগ ঘুরে গেল দুই নারীর রসায়নের দিকে। এর পর না জানি আরও কী দেখতে হবে, সে নিয়েই চলছে জল্পনা।

আরও পড়ুন: Urfi Javed: সারা গায়ে আটকানো সেফটিপিন, উরফির পোশাকে আবার নতুন চমক

 

Exit mobile version