Urfi Javed wears safety pin garments, posted a video on social media

Urfi Javed: সারা গায়ে আটকানো সেফটিপিন, উরফির পোশাকে আবার নতুন চমক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করণ জোহর সঞ্চালিত ‘বিগ বস’-এর ওটিটি প্ল্যাটফর্মের সংস্করণে অংশগ্রহণ করেছিলেন উরফি জাভেদ। কিন্তু সেখান থেকেই খ্যাতির দিকে যাত্রা শুরু করেননি তিনি। শুরু হয়েছে পোশাক দিয়ে। দেশবাসীর কাছে তাঁর পরিচয়, যিনি অচেনা আদবকায়দায় নিজেকে সাজান। স্বল্পবাসে প্রায়শই বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা যায় উরফিকে। আর তার জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে।

তবে নিন্দুকদের মুখে ছাই ফেলে ছবি শিকারিদের কাছে সুপারহিট উরফি। ফেসবুক ও ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যাও মন্দ নয়। তবে এবারটি যা করলেন সুন্দরী, তা কিন্তু সব কিছুকেই হার মানায়।

এক গুচ্ছ সেফটি পিন দিয়ে সাজিয়েছেন নিজেকে। সেফটি পিনের শৃঙ্খল বানিয়ে, তা দিয়ে নিজের শরীর ঢেকেছেন। যদিও অন্তর্বাস পরতে ভোলেননি তিনি। ইনস্টাগ্রামে সেই পোশাক পরে, নাচ করে ভিডিয়ো দিয়েছেন তিনি। ভিডিয়োর সঙ্গে তাঁর লেখা থেকে জানা যায়, তিন দিন ধরে এই পোশাক বানিয়েছেন তিনি এবং তাঁর সহকর্মীরা।

আরও পড়ুন: স্টেজে দেহ ‘দাঁড়’ করিয়ে রেখে দেদার নাচ-গান! ‘এ কেমন অন্ত্যেষ্টি?’ প্রশ্ন নেটপাড়ায়

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

উরফি নাকি সম্প্রতি পেয়েছেন পর্ন ছবিতে অভিনয়ের অফার। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উরফি জানান, ‘আমি জানি ফিল্ম ইন্ডাস্ট্রি কখনও আমাকে মেনে নেবে না। সম্প্রতি আমি একজন কাস্টিং ডিরেক্টর বলেছে, আমার ইমেজ নাকি এতটাই বাজে যে কেউ আমাকে ভাল প্রোজেক্টে কাস্ট করবে না। তবে আমি নাকি খুব সহজেই পর্ন ছবিতে কাজ পেতে পারি।’ উরফি আরও বলেন, ‘আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা। ‘

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি।

আরও পড়ুন: Hero Alom-Ranu Mondal: এবার রানু মণ্ডলের সঙ্গে গান গাইলেন হিরো আলম, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest