Site icon The News Nest

৮৪ হাজারের পোশাকে মালাইকা অরোরা! চক্ষু চড়কগাছ নেটিজেনদের

malaika

মালাইকা অরোরা তাঁর অনবদ্য ফ্যাশন কালেকশনের জন্যে বলিউডের ফ্যাশন ডিভা হিসাবে পরিচিত। ২৩ অক্টোবর, ৪৫ বছর পূর্ণ করেছেন অভিনেত্রী। বিভিন্ন সময়ে দর্শকরা মালাইকার সাহসী লুক দেখেছেন।

বর্তমানে রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সআর’-র বিচারক তিনি। এই শো এর এক পর্বে সম্প্রতি কালো এবং সাদা রঙের একটি দারুণ পোষাক পরেছিলেন মালাইকা। ফ্যাশন ডিজাইনার টনি ম্যাটিচেভস্কি-র ডিজাইন করা এভারলাস্ট ব্র্যান্ডের পোশাকটি পরেছিলেন অভিনেত্রী। পোষাকটি তাঁর শরীরের সঙ্গে মিশে গিয়ে তুলে ধরেছে বিভিন্ন কার্ভ।

কালো এই জামাটি ফুল স্লিভ ও লেদারের। গলা আটা টপ ও সঙ্গে সাদা কালো স্কার্টের একদিকে এসেছে মিলেছে অনেকটা অ্যালেন কাটের মতো। এক ঝলকে দেখলে মনে হবে কালো স্কার্ফ। মালাইকা এক হাতে কালো পাম্প, কানের দুল এবং ব্রেসলেট দিয়ে ডেট-নাইট লুকে সেজেছেন। লুকে একটি অন্য মাত্রা আনতে তিনি চকচকে আইশ্যাডোর সঙ্গে হালকা লিপস্টিক, হাইলাইটার এবং মাস্কারাসহ  আই ল্যাশ পরে সেজেছেন।

আরও পড়ুন: চিকিৎসায় বিশেষ সাড়া দিচ্ছেন না সৌমিত্র চট্টোপাধ্যায়

কালো এবং সাদা পোশাকটি ডিজাইনারের ওয়েবসাইটে পাওয়া যায়, এবং এটির দাম ৮৪,৩৩৬ টাকা (অস্ট্রেলিয়ার ডলারে)।

মালাইকা অরোরা সম্প্রতি নভেল করোনা ভাইরাস থেকে সেরে উঠেছেন। সেপ্টেম্বরের গোড়ার দিকে এই অভিনেত্রী ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। প্রথমে তাঁর বিশেষ বন্ধু অভিনেতা অর্জুন কাপুর আক্রান্ত হয়েছিলেন কোভিডে। এরপরই মালাইকা টেস্ট করান ও তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। সেল্ফ আইসোলেশনে থাকার ১৪ দিন পর ফের টেস্ট করায় তাঁর রিপোর্ট নেগেটিভ আসে।

আরও পড়ুন: কলকাতা ছেড়ে অনেক দূরে! দুর্গাপুজোয় কোথায় ঘুরতে গেলেন ‘কর্ণ’ ক্রুশাল আহুজা ?

এর সঙ্গে দেখে নিন টলি তারকাদের নবমী সাজ –

 

 

Exit mobile version