কলকাতা ছেড়ে অনেক দূরে! দুর্গাপুজোয় কোথায় ঘুরতে গেলেন ‘কর্ণ’ ক্রুশাল আহুজা ?

পুজোর কটা দিন বাঙালির মন বসে না কাজে। সারা বছরের ব্যস্ততার মাঝে এই কটা দিন একটু আনন্দ আর হই-হুল্লোড়ে মেতে উঠার সময়। অনেক বাঙালি পুজোর চারদিন নিজের শহর ছেড়ে অন্য কোথাউ যেতে চান না, কেউ কেউ আবার ব্যাগ-পত্তর গুছিয়ে পাড়ি দেন একটু নিরিবিলিতে। এই সারির দ্বিতীয় দলে পড়েন রাধিকার ‘কর্ণ’, মানে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক ক্রুশাল আহুজা।

ডেলি সোপ তারকাদের মারাত্মক ব্যস্ত শেডিউল, কারণ সপ্তাহের সাতদিনই টেলিকাস্ট। আর লিড চরিত্রে থাকলে তো কথাই নেই! টানা ছুটি পাওয়াটা বড়ো দায় হয়ে পড়ে। সেই কারণে পুজোর এই ক’দিনের ছুটিতে কাজে লাগিয়ে নিজের পছন্দের পাহাড়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন ক্রুশাল। সেই ঝলক সোশ্যাল মিডিয়ায়র দেওয়ালে তুলে ধরেছেন তারকা।

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন নেহা কক্কর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিয়ের ভিডিও

 

View this post on Instagram

 

Where my soul belongs

A post shared by Krushal Ahuja (Krush) (@krushalahuja9) on

জানা গিয়েছে, হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছে ক্রুশাল। রোমাঞ্চ প্রিয় এই নায়ক কসৌল পার্বতী উপত্যকায় পৌঁছে গিয়েছেন।ট্রেক করতে ভীষণ ভালোবাসেন অভিনেতা, তাই এর চেয়ে পছন্দের জায়গা কী বা হতে পারে! ছবির ক্যাপশনে ক্রুশাল লিখেছেন- ‘যেখানে আমার আত্মা রয়েছে’। হ্যাঁ, আত্মার টানেই তো বারবার মন ছুটে চলে আসে এই দুর্গম পাহাড়ি পথে।

যদিও অনুরাগীরা কিন্তু এই ছবি দেখে একটাই প্রশ্ন করছেন রাধিকা কোথায়? স্বস্তিকা দত্ত মানে পর্দার রাধিকা কিন্তু চুটিয়ে কলকাতায় পুজোর আনন্দ উপভোগ করছেন। পুজোর কটা দিন তিলোত্তমা ছেড়ে যেতে মন চায় না স্বস্তিকার। কেউ কেউ আবার দুস্টুমি করে হিয়া ওরফে অনামিকার কথা জানতে চেয়েছেন। গুঞ্জন অনামিকার সঙ্গেই রিয়েল লাইফে সম্পর্কে আছেন ক্রুশাল। যদিও দুজনের কেউই এই সম্পর্কে সিলমোহর দেননি এখনও।

আরও পড়ুন: ‘নো এন্ট্রি জোনে’ অঞ্জলি, আইনি চিঠি যাচ্ছে নুসরত – সৃজিতের কাছে

দেখে নিন নিজের শহরে দুর্গাপুজোর আনন্দে মগ্ন টলিউড তারকাদের পুজো লুক –