Site icon The News Nest

বিপদজনক খাঁজে ট্যাটু! লেপার্ড প্রিন্ট বিকিনিতে কার্ভি ফিগার ফ্লন্ট Malaika Arora-র

malaika aroras scaled

মালাইকা অরোরা (Malaika Arora)। এই নামের কাছে বয়স যেন কেবল সংখ্যামাত্র। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও কীভাবে যৌবন ধরে রাখা যায়  তা ভাল করেই জানেন ‘ছঁইয়া ছঁইয়া…’ গার্ল।  সম্প্রতি বোল্ড অবতারে ছবি শেয়ার করে নেটদুনিয়ায় শোরগোল ফেলেছেন অভিনেত্রী।

লেপার্ড প্রিন্টেড বিকিনিতে সম্প্রতি নেটমাধ্যমে ছবি শেয়ার করেছেন মালাইকা আরোরা। খোলা চুল, কোমর পর্যন্ত জলে দাঁড়িয়ে, পিছন ফিরে ছবি তুলেছেন অভিনেত্রী। ছবিতে মালাইকার শরীরী ভাঁজ স্পষ্ট। বছর ৪৮-এর মালাইকার কোমরের ট্যাটু ঘুম উড়িয়েছে নেটিজেনের।

আরও পড়ুন: Bibaho Obhijaan 2: বিরসা দাশগুপ্তের জায়গায় সায়ন্তন ঘোষাল, একই তারকাদের নিয়ে আসতে চলেছে ‘বিবাহ অভিযান ২’

নিতম্বের ঠিক উপরে কী নকশা করিয়েছেন মালাইকা। তা বোঝা যায়নি। তবে দেখে মনে হচ্ছে, কিছু লেখা রয়েছে সেখানে। তা নিয়েই দর্শকদের উৎসাহ তুঙ্গে। কেউ ভাবছেন প্রিয় কারও নাম লিখিয়েছেন মালাইকা, কেউ আবার মনে করছেন কোনও বিশেষ বার্তা লেখা রয়েছে।

মালাইকা অরোরা তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও হামেশা চর্চায় থাকেন। বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরকে নিয়েও কম ট্রোল হননি তিনি। তবে মালাইকা জানেন কীভাবে ট্রোলারদের সামলাতে হয়। নিজের ফিটনেসের দিকে বিশেষ নজর দেন। ব্যস্ত সময়সূচী থেকে যোগব্যায়াম এবং ওয়ার্কআউটের জন্য সময় বের করে করেন নিয়মিত। মালাইকার এই বোল্ড অবতার দেখে ঘাম ছুটেছে নেটিজেনের।

আরও পড়ুন: Shabaash Mithu: মিতালি রাজ হয়ে ছক্কা হাঁকালেন তাপসী, চমকে দিল সৃজিতের ‘সাবাশ মিঠু’র ট্রেলার

Exit mobile version