bibaho obhijaan 2 is being made star cast will remain the same

Bibaho Obhijaan 2: বিরসা দাশগুপ্তের জায়গায় সায়ন্তন ঘোষাল, একই তারকাদের নিয়ে আসতে চলেছে ‘বিবাহ অভিযান ২’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের টলিপর্দায় আসতে চলেছে ‘বিবাহ অভিযান’। পরিচালক বিরসা দাশগুপ্তর ‘বিবাহ অভিযান’ এবার পরিচালক সায়ন্তন ঘোষালের হাতে! ছবির নাম ‘বিবাহ অভিযান টু।’ ছবিতে পরিচালক বদল হলেও, স্টার কাস্ট থাকছে একই। ‘বিবাহ অভিযান টু’তেও দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), সোহিনী সরকার (Sohini Sarkar), নুসরত ফারিয়া (Nusrat Faria), প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar)।

২০১৯ সালের জুন মাসে মুক্তি পেয়েছিল ‘বিবাহ অভিযান’। বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছিল ছবিটি। দর্শকমহলেও ছিল মিশ্র প্রতিক্রিয়া। অনেকের অভিনেতাদের কাজ পছন্দ হলেও মনে ধরেনি ছবির গল্প। কেউ কেউ আবার সূক্ষাতিসূক্ষ বিচারে না গিয়ে ভালো নম্বর দিয়েছিলেন বিরসার ছবিকে। ‘বিবাহ অভিযান’-এর বিশেষ আকর্ষণ ছিল অনির্বাণের অভিনয়। বিষয়ভিত্তিক ছবির পাশাপাশি বাণিজ্যিক ছবিতেও তাক লাগিয়েছিলেন অভিনেতা। প্রশংসিতও হয়েছিলেন।

আরও পড়ুন: ৭ বছরের প্রেম, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা, ‘জওয়ান’ নায়িকার বিয়েতে হাজির শাহরুখ

পরিচালক সায়ন্তন ঘোষাল জানিয়েছেন, খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে এই ছবিটি। চিত্রনাট্য লেখার কাজ চলছে। যেহেতু বিবাহ অভিযান ছবিটি খুব সাফল্য পেয়েছিল, তাই এই ছবির উপর একটু বেশিই চাপ থাকবে। তবে সিক্যুয়েলটি খুব বড়মাপের করারই চেষ্টা করা হচ্ছে। এই ছবির শুটিং বিদেশে করারও প্ল্যান করা হয়েছে।

বিবাহ অভিযানের সাফল্যের পরও কেন বদলে গেল পরিচালক সেই উত্তর খুঁজতেই পরিচালক বিরসা দাশগুপ্তের (Birsa Dasgupta) সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি এই বিষয়ে কোনও মন্তব্য করব না, এছাড়াও এইমুহূর্তে আমি বম্বেতে রয়েছে আমি জানি না এই বিষয়ে কিছুই।” ‘বিবাহ অভিযান ২’ ছবিটি প্রযোজনা করছে এসভিএফ (SVF)। এই প্রযোজনা সংস্থাই গত বছর বিরসার ‘মুখোশ’ ছবিটির প্রযোজনা করেছেন তবে সেভাবে সাফল্যের মুখ দেখেনি সেই ছবি।

আরও পড়ুন: Brahmastra Trailer: আলিয়া -রণবীরের চুমু,দুর্দান্ত ভিএফএক্স, শাহরুখ খানের ঝলক এবং আরও EPIC মুহূর্ত, প্রকাশ্যে ব্রহ্মাস্ত্রর ট্রেলার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest