Site icon The News Nest

মাত্র ১২ দিনে ‘সানগ্লাস’-এ দেখলেন ৫০ লক্ষের বেশি দর্শক! প্রশংসায় ভাসছেন নিশো-মেহজাবিন

sunglass

এই সময়ে বাংলাদেশের ব্যস্ততম তারকা আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। সবধরনের নাটকে কাজ করলেও রোমান্টিক তারকা জুটি হিসেবে দর্শকমহলে তাদের পরিচিতি ব্যাপক।

তাদের নাটক মুক্তি পেলেই হুমড়ি খেয়ে পড়েন দর্শকেরা। ব্যতিক্রম ঘটেনি ‘সানগ্লাস’ নাটকের ক্ষেত্রেও। মাত্র ১২ দিন আগে নাটকটি ইউটিউবে মুক্তি পেয়েছে, আর এরই মধ্যে এটি দেখে ফেলেছেন ৫০ লক্ষের বেশি দর্শক!

আরও পড়ুন: শাহরুখ-গৌরীর দিল্লির বাড়িতে থাকতে পারবেন আপনি! আমন্ত্রণ জানাচ্ছেন খোদ কিং খান…

নিশো ও মেহজাবিনকে সাধারণত প্রেম-ভালোবাসার নাটকে দেখা যায়। তবে এই নাটকে প্রেমের ছিটেফোঁটাও নেই। রয়েছে কেবল ভরপুর কমেডি। মাসুদ উল হাসানের প্রযোজনায় মোশন রক এন্টারটেইনমেন্ট ব্যানারে ‘সানগ্লাস’ নির্মাণ করেছেন ওপর বাংলার জনপ্রিয় পরিচালক কাজল আরেফিন অমি। এই নাটকে বাড়তি চমক হিসেবে আছেন জিয়াউল হক পলাশ।

নাটকের গল্পে দেখা গিয়েছে, আফরান নিশোর সানগ্লাস ভীষণ পছন্দ। তার সংগ্রহে রয়েছে বিভিন্ন সানগ্লাস। তবে আর্থিকভাবে দুর্বল হওয়ায় নিশোর সানগ্লাসগুলোর দাম কম! অন্যদিকে, মেহজাবীন আইফোন পাগল মেয়ে! ঘুমাতে গেলেও আইফোন ১১ নিয়ে ঘুমায়! ঘটনা ক্রমে পলাশের কাছ থেকে অনলাইনের মাধ্যমে অনেক দামি এক সানগ্লাস কেনেন নিশো। ওই সানগ্লাসের মাধ্যমে মেহজাবীনের সঙ্গে পরিচয়! এরপরেই জমে উঠে গল্প!

নাটকটির প্রযোজক মাসুদুল হাসান জানালেন, নাটকটির গল্পে অন্য স্বাদ পেয়েছেন দর্শক। রোমান্সের কিংবা প্রেমের না রেখেওে যে জুটি প্রধান নাটক নির্মাণ করা যায় ‘সানগ্লাস’ এটাই প্রমান করে এবং এই ধরণের নাটক দর্শক গ্রহণও করে।

আরও পড়ুন: এজাজ-পবিত্রার চুম্বন ঘিরে আপত্তি, ‘লাভ জেহাদে’র অভিযোগে এবার ‘বিগ বস ১৪’ বন্ধের দাবি কর্ণি সেনার

Exit mobile version