Site icon The News Nest

Mimi Chakraborty: ডিজাইনার শাড়িতে বর্ষাযাপন মিমির! ধেয়ে এল অশ্লীল মন্তব্য

MIMI

বর্তমানে যে কয়েকজন টলি নায়িকাকে ফ্যাশনিস্তার তালিকায় ফেলা যায় তাঁদের মধ্যে পয়লা নম্বরেই রয়েছিন চক্রবর্ত। ফ্যাশন ট্রেন্ড নিয়েও তিনি অবগত। প্রতিদিনই নিত্য নতুন ফটোশ্যুট করেন। মিমির ইনস্টাগ্রাম দেখলেই অবশ্য সেই সম্পর্কে আভাষ পাওয়া যায়।

রবিবার ছুটির দিনে বেশ কিছু ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। ছবিতে মিমিকে দেখা গিয়েছে কখনও খোলা চুলে আনমোনা অবস্থায়, আবার কখনও গাছের পাতা হাতে নিয়ে নানান ভঙ্গিমায় ক্যামেরার লেন্সে পোজ দিতে।আশমানি রঙের দারুণ একটি সিক্যুইনের শাড়িতে ফটোশ্যুট করেছেন মিমি। ডিজাইনার অভিষেক রায়ের কালেকশন থেকে এই শাড়িটি নিয়েছেন মিমি। বাকি স্টাইলিং আর মেকআপ তাঁর টিমই করেছে। সাদা আকাশি রঙের এই শাড়ি জুড়ে সিক্যুইনের কাজ করা। সঙ্গে সিক্যুইনের ব্লাউজ। আর এতেই ভারি চমৎকার লাগছে নায়িকাকে।

আরও পড়ুন: Shruti-Swarnendu Wedding: চুপিসারে বিয়ে করলেন টলিপাড়ার চর্চিত যুগল শ্রুতি-স্বর্ণেন্দু

শাড়িটি যেমন সুন্দর তেমনই তার ব্লাউজও। স্ট্র্যাপ দেওয়া এই ব্লাউজেই মনোক্রম ভাঙা হয়েছে পুরো লুকে। মিমির উচ্চতা যেমন ভাল তেমনই তাঁর শরীরে মেদের ছিটেফোঁটা নেই। আর তাই শাড়ি ব্লাউজের সঙ্গে নিজের চেহারাটিও সুন্দর ভাবে ফ্লন্ট করেছেন। কিন্তু সেই ছবির কমেন্টবক্স ভরল অশ্লীল মন্তব্যে। কোথাও কথা উঠল তাঁর পোশাক নিয়ে, কোথাও আবার নেহাত অশ্লীল মন্তব্যে বেঁধা হল সাংসদকে।

নেটিজেনের একজন লিখেছেন, ‘দিনে দিনে শুকিয়ে যাচ্ছেন কেন?’ কেউ বললেন, ‘চোখ ঢুকে যাচ্ছে ভিটামিন খাও…’  এই সমস্ত মন্তব্যের জবাব দেননি মিমি। তিনি ব্যস্ত নিজের ছন্দে, নিজের জগতে।

আরও পড়ুন: Zarina Hashmi: ভারতীয বংশোদ্ভূত শিল্পী জরিনা হাশমিকে শ্রদ্ধার্ঘ্য গুগলের

Exit mobile version