Site icon The News Nest

ঢালিউড নায়িকার বস্তাবন্দি দ্বি-খণ্ডিত দেহ উদ্ধার, আটক স্বামী, প্রশ্নের মুখে নায়ক

shimu

ঢাকার কেরানীগঞ্জে রাস্তার পাশ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধার হয়েছে। মরদেহটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ জানায়, মরদেহটি টুকরা করে দুটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, যেহেতু মরদেহটি বস্তাবন্দি ছিল এবং গলায় দাগ ছিলো, তাই প্রাথমিকভাবে ধারণা করর হচ্ছে এটি হত্যাকাণ্ড। এ বিষয়ে তদন্ত চলছে।

নায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি মরদেহ উদ্ধারের পর তার স্বামী নোবেল ও গাড়িচালক ফরহাদকে আটক করে পুলিশে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এর আগে র‌্যাব তাদের জিজ্ঞাসাবাদ করে। আটকের সময় তাদের কাছ থেকে একটি রক্তমাখা গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন: Lata Mangeshkar: লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি, দেখা করতে দেওয়া হচ্ছে না কাউকে

অভিনেত্রীর বোন ফাতেমা জানিয়েছেন, রবিবার সকালে শ্যুটিংয়ের জন্য বাড়ি থেকে বার হন শিমু, তাঁকে ফোনে না পাওয়া গেলেও শুরুতে সন্দেহ করেনি সন্তানেরা। ভেবেছিল শ্যুটিংয়ের কাজে ব্যস্ত মা। কিন্তু সন্ধ্যার পরেও বাড়ি ফেরেনি শিমু, বন্ধ ছিল মোবাইল, এরপর ওই দিন রাতে থানায় জেনারেল ডাইরি করা হয় পরিবারের তরফে। কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার হল অভিনেত্রীর দ্বিখণ্ডিত দেহ। ঢাকার গ্রিনরোডে স্বামী ও দুই সন্তান নিয়ে থাকতেন শিমু।

কেরানীগঞ্জ থানার ওসি বলেন, অন্য কোথাও ধারালো অস্ত্র দিয়ে নৃশংভাবে খুন করা হয়েছে শিমুকে। এরপর দু-টুকরো দেহ বস্তাবন্দি করে সেতুর পাশে দেহ ফেলে রাখা হয়েছে। পরিকল্পিতভাবেই খুন করা হয়েছে অভিনেত্রীকে, তা স্পষ্ট বলছে পুলিশ।

অন্যদিকে, শিমুর সহকর্মীদের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক তথা অভিনেতা জায়েদ খান খুন করেছে অভিনেত্রীকে। চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন শিমু। আসন্ন নির্বাচনে ১৮৪ জনের সঙ্গে তার সদস্য পদ স্থগিত করা হয়, এরপর ইউটিউবে জায়েদ খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন মৃত অভিনেত্রী। এই বিষয় নিয়ে বিবাদ চরমে পৌঁছেছিল। জায়েদের দাবি, শিমু হত্যা মামলায় তাঁকে ফাঁসানোর চেষ্টা চালানো হচ্ছে।

সিনেমার পাশাপাশি নাটকে নিয়মিত অভিনয় করতেন শিমু। সম্প্রতি ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন শিমু। ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় পথ চলা শুরু শিমুর। এরপর ২৩টির মতো সিনেমায় অভিনয় করেছেন বছর চল্লিশের এই অভিনেত্রী। ৫০টিরও বেশি নাটকে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন তিনি।

আরও পড়ুন: Dhanush-Aishwarya Divorce: ১৮ বছরের দাম্পত্যে ইতি, বিবাহ বিচ্ছেদ ধনুষ এবং রজনী-কন্যা ঐশ্বর্যার

 

Exit mobile version