Site icon The News Nest

Bipasha Basu: নিম্নাঙ্গ অনাবৃত, চেরা গাউনে স্পেশ্যাল ফটোশুট! তাক লাগালেন হবু মা বিপাশা

BIPASA

বেবি বাম্প নিয়ে মাতৃত্বের ফটোশুট করাটা এখন বলিউডি মায়েদের নতুন ট্রেন্ড। করিনা কাপুর থেকে অনুষ্কা, সোনম, আলিয়া হয়ে এবার বিপাশা। নতুন কায়দায় ফটোশুট করে তাক লাগালেন বিপাশাও। ব্রোঞ্জ রঙের চেরা গাউনে মাতৃত্ব মেলে ধরলেন বিপাশা। আর সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সঙ্গে অনুভূতি ভাগ করে নিলেন বিপাশা। বিপাশা লিখলেন, ”নিজেকে ভালবাসুন, নিজের শরীরকে ভালবাসুন।”

অন্তঃসত্ত্বা অবস্থায় ইতিমধ্যেই বিপাশা নানান লুকে সামনে এসেছেন। সম্প্রতি দীপাবলিতে সবুজ রঙের সারারা ড্রেসে সেজে সামনে এসেছিলেন বিপাশা। পোস্ট করেছিলেন নানান মুহূর্ত। দীপাবলির পুজোতেও বসতে দেখা গিয়েছিল তাঁকে। মা হওয়ার আগে নিজের লুক বদলাতে চুল কেটে নতুন হেয়ারস্টাইলও করেছেন বিপস। পোস্ট করেছিলেন সেই লুক বদলের ভিডিয়ো।

আরও পড়ুন: Piyanka Chopra: তিন বছর পর দেশে আসছেন ‘দেশি গার্ল’, সঙ্গে থাকছেন এক বিশেষ অতিথি!

গত মাসে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে সাধের অনুষ্ঠানে মেতেছিলেন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে তাঁদের দেখা। সেখানেই প্রেম গাঢ় হয়। ২০১৬ সালে বাঙালি রীতিতে বিয়ে করেন বাংলার মেয়ে বিপাশা। ৪৩ বছর বয়সে প্রথম সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে জানান, প্রথম যখন বুঝলেন তিনি অন্তঃসত্ত্বা, সে কী স্বর্গীয় অনুভূতি! বিপাশার কথায়, ‘‘আবেগে ভরা সেই দিন। করণ ছুটে গেল আমার মায়ের বাড়িতে। আমি চেয়েছিলাম প্রথম খবরটা আমার মা জানুক। সকলেই আবেগপ্রবণ হয়ে পড়লেন। আমার মায়ের স্বপ্ন ছিল, আমি আর কর্ণ সন্তান আনব পৃথিবীতে। ভরসা রেখেছিলাম। আমি মা হতে চলেছি শেষমেশ। কৃতজ্ঞ জীবনের কাছে।’’

আরও পড়ুন: Varun Dhawan: বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান! সুস্থ থাকতে নিচ্ছেন ছুটি

Exit mobile version