Site icon The News Nest

চড়ল উত্তেজনার পারদ, ঘোষণা হল Money Heist 5 রিলিজের তারিখ

MONEY HEIST SEASON 5

দীর্ঘ অপেক্ষার অবসান। নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজের শেষ সিজন ফিরছে। ঘোষণা হল ‘মানি হাইস্ট’ পঞ্চম সিজনের রিলিজ ডেট। টিজার মুক্তির সঙ্গে সঙ্গে ঘোষণা হল রিলিজ তারিখ। গোটা টিজারে রয়েছে সুখ এবং দুঃখের মুহর্তের এক অনবদ্য মিশেল।

টিজারে স্লো মোশনে গ্যাংয়ের প্রতিটি মেম্বারদের অনুভূতি আকর্ষণ করে, প্রত্যেকের ব্যক্তিগত ক্ষতির, প্রতিশোধ নিতে লড়াই করছে। টিজারে রয়েছে প্রচুর-প্রচুর অ্যাকশন পুলিশ যাঁরা ব্যঙ্কের ভিতরে রয়েছে এবং গ্যাংয়ের আত্মসমর্পণ নিশ্চিত করতে যা কিছু করা দরকার তা করছে। তবে প্রফেসরের টিম আত্মসমর্পন করবে না। একটি চেয়ারে অবস্থায় রয়ছেন প্রফেসর যা আপনাকে ভাবাতে থাকে যে অ্যালিসিয়া সিয়েরা সার্জিওকে পরাস্ত করতে এবং তাঁকে গ্রেফতার করতে কি সক্ষম হয়েছে? দুই ভাগে মুক্তি পাবে শেষ সিজনে। প্রথম পর্বটি মুক্তি পাবে ৩ সেপ্টেম্বর। দ্বিতীয়টি মুক্তি পাবে ডিসেম্বর মাসের ৩ তারিখ।

আরও পড়ুন: বুকের উপর ‘Victroy’ ট্যাটু, কাঁধ খোলা গাউনে হট লুকে নুসরত, ‘লাভ’ বটনে ক্লিক যশের

নেটফ্লিক্সের অত্যন্ত জনপ্রিয় এক ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’। ‘লা কাসা দে পাপেল’ বা ‘মানি হাইস্ট’ দুই নামেই পরিচিত নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজটি। দুর্দান্ত গল্প দিয়ে প্রথম ৪ সিজনেই তাঁরা অর্জন করেছেন প্রচুর জনপ্রিয়তা। এবার ভক্তদের অপেক্ষা সিরিজটির সবশেষ তথা পঞ্চম সিজনের।

‘মানি হাইস্ট’ সিজন-৫ সম্পর্কে কথা বলতে গিয়ে স্রষ্টা অ্যালেক্স পিনা এক বিবৃতিতে বলেছিলেন, “আমরা যখন মহামারীর মাঝে সিজন ৫ লিখতে শুরু করি তখন আমরা অনুভব করেছি যে দশ পর্বের সিজন থেকে প্রত্যাশিতভাবে আমাদের পরিবর্তন করতে হয়েছিল এবং তার জন্য আমরা সব কিছু করেছি। প্রথম পর্বে আমরা আমরা এটাকে আরও সেনসেশন আরও আক্রমণাত্মক করে তুলেছি। দ্বিতীয় পর্বে আমরা চরিত্রগুলোর সংবেদনশীল পরিস্থিতির উপর আরও বেশি ফোকাস করি। এটি তাঁদের সংবেদনশীল মানচিত্রের এক যাত্রা যা আমাদের সরাসরি তাঁদের প্রস্থানের সঙ্গে কানেক্ট করে।”

২০১৭ সালে একটি স্প্যানিশ টিভি চ্যানেলে প্রথম মুক্তি পাওয়া এই সিরিজটি বর্তমান সময়ে নেটফ্লিক্সের সবথেকে বেশি ভিউ নিয়ে নন ইংরেজি কোনো সিরিজ।

আরও পড়ুন: ৪০ পেরিয়েও রোম্যান্টিক শ্রীলেখা, আপেল আর পুরুষের মধ্যে খুঁজলেন সমীকরণ

Exit mobile version