Site icon The News Nest

মাঝ সমুদ্রে স্বপ্নের দিন কাটাচ্ছেন মৌনি রায়, ভাইরাল মালদ্বীপ ভ্রমণের ছবি

mouni roy

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী থেকে বর্তমানে তিনি বলিউড স্টার। কখনও অক্ষয় কুমার আবার কখনও রাজকুমার রাও, বলিউড অভিনেতাদের সঙ্গে মৌনি রায়ের অনস্ক্রিন রসায়ন চোখে পড়ার মতো। পরপর বেশ কয়েকটি সিনেমার মুক্তির পর বর্তমানে পরবর্তী ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন বলিউডের বাঙালি-কন্যা।

ছবির প্রস্তুতি এবং অনুশীলনের মাঝে এবার প্রকাশ্যে এল মৌনি রায়ের বেশ কয়েকটি ছবি। মালদ্বীপে ছুটি কাটানোর সময় মৌনির একাধিক ছবি প্রকাশ্যে আসতে শুরু করেছে। যেখানে মাঝ সমু্দ্রে একের পর এক পোজ দিতে দেখা যায় বলিউডের বাঙালি-কন্যাকে। মৌনি রায়ের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

 

সাদা-কালো রঙের গাউন পরে মালদ্বীপের বিভিন্ন জায়গায় পোজ দিতে দেখা যায় মৌনি রায়কে। বাঙালি-কন্যার ওই ছবি দেখেই তাঁর অনুরাগীদের মধ্যে তোলপাড় শুরু হয়ে যায়

 

সম্প্রতি রণবীর কাপুর, আলিয়া ভাটের সঙ্গে ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং করেন মৌনি রায়। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রে মৌনির সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন, নাগার্জুনা এবং ডিম্পল কপাডিয়াকেও।  বলিটাউনের অলিতে গলিতে কান পাতলেই শোনা যায়, ইদানীং পরিচালক অয়নের সঙ্গেই নাকি প্রেম করছেন মৌনি। দুজনেই বাঙালি…তাই তো প্রেম জমে ক্ষীর ৷ অয়ন মুখোপাধ্যায়ের জন্মদিনে মৌনি রায়ের পোস্ট থেকেই উস্কেছে জল্পনা ! পোস্টে মৌনি অয়নকে বেস্ট বয়ফ্রেন্ড বলে উল্লেখ করেন ৷ বয়ফ্রেন্ড তো বটেই, সঙ্গে জুড়েছে বেস্ট তকমা ! তবেই ভাবুন!

আরও পড়ুন: দুর্গাপুজোর আগেই এল নতুন সদস্য, মা হলে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

লকডাউনে দীর্ঘদিন ঘরবন্দি থেকে ক্লান্ত মৌনি ! তাই করোনা আবহেই পাড়ি দিলেন মলদ্বীপ! সূর্যস্নাতা সমুদ্র সৈকতে বিকিনিতে উচ্ছ্বল সুন্দরী! এতদিন বাদে খোলা আকাশের নীচে, উন্মুক্ত বাতাসে শান্তির নিশ্বাস নিতে পেরে মৌনির খুশি আর ধরে না! সি-বিচেই একহাতে ডাব নিয়ে নাচ শুরু করলেন সুন্দরী! নিজেই সেই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়! নীল বিকিনির মাঝে উঁকি দিচ্ছে গাঢ়-সুঠাম ক্লিভেজ, ছিপছিপে মেদহীন ওয়েস্ট-লাইন, চোখে গগলস… মৌনির লাস্যময়ী ভিডিও ভাইরাল!

দেখুন সেই ভিডিও–

আরও পড়ুন: সড়ক ২ এর জের! ‘লক্ষ্মী বম্ব’ ট্রেলারে ‘লাইক’-‘ডিজলাইক’ সংখ্যা লুকানো হল ইউটিউবে

Exit mobile version