দুর্গাপুজোর আগেই এল নতুন সদস্য, মা হলে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুজোর আগেই কুণাল-পূজার পরিবারে এল নতুন সদস্য।শুক্রবার সকালেই  পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পূজা।

অভিনেতা কুণাল বর্মা জানিয়েছেন, ”পূজা ও আমি দুজনেই গর্বিত এবং অত্যন্ত আনন্দিত যে আমরা আজ একটি সুন্দর পুত্র সন্তানের বাবা-মা হয়েছি। পূজা যখন সন্তানের জন্ম দেয়, তখন আমি অপারেশন থিয়েটারেই ছিলাম, সুন্দর মুহূর্তের সাক্ষী থেকেছি। ঈশ্বরের আশীর্বাদে পূজা ও শিশু সন্তান দুজনেই সুস্থ আছে”।

https://www.instagram.com/p/CGFIMyEA_WT/

আরও পড়ুন: বিশ্ব প্রতিপালকের টানে বলিউডকে চিরতরে বিদায় জানালেন সলমন খানের নায়িকা সানা খান

গত ১৫ এপ্রিল, লকডাউনের মাঝে গতবছর দুর্গাপুজোয় কুণাল বর্মার সঙ্গে সিঁদুর খেলার ছবি দিয়ে পূজা বন্দ্যোপাধ্যায় জানান, তাঁদের রেজিস্ট্রি বিয়ে এক মাস আগেই হয়েছে। তবে আনুষ্ঠানিক বিয়ে বাতিল করছেন। তবে এখন থেকে তাঁরা বিবাহিত দম্পতি।সেসময় বিয়ের জন্য টাকা সমস্ত টাকা করোনা তহবিলে দান করার কথাও জানান পূজা ও কুণাল। এরপর গত ১৫ অগস্ট মা হওয়ার সুখবর শোনান অভিনত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

https://www.instagram.com/p/CGC96osgiID/

পূজা বন্দ্যোপাধ্যায় বলিউডের তথা টলিউডের সিনেমা ও টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তিনি। কয়েক দিন ধরেই খবরে ছিলেন তিনি। দিন কয়েক আগে প্রেগনেন্সি ফটোশুটের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। তা ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: রেটিং চার্টে আবার শীর্ষে ‘রাণী রাসমণি’, জোর লড়াইয়ে ‘মোহর’, ‘সাঁঝের বাতি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest