Site icon The News Nest

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটারে মৌনি রায়ের উষ্ণ ছবি! নেট পাড়ায় মিমের ঢল

mouniroy

শনিবারের বারবেলায় ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে (এনএসই) ‘উত্তাপ’ বাড়িয়ে দিলেন অভিনেত্রী মৌনী রায়। কিছুক্ষণ পর সেই ‘উত্তাপ’ মালুম হতেই তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নামে এনএসই। দাবি করা হয়, ‘মানুষের ভুলে’ সেই ‘অযাচিত’ পোস্ট করা হয়েছে।

ঠিক কী হয়েছিল ঘটনাটি? শনিবার বেলার দিকে ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে মৌনীর দুটি ছবি ভেসে ওঠে। সঙ্গে ক্যাপশনে লেখা হয়, ‘শনিবারের উত্তাপ বেড়ে গিয়েছে। মৌনী রায়কে অসামান্য লাগছে।’ সঙ্গে #সেক্সিডিভা (#sexydiva) #বিউটিফুলডিভা (#beautifuldiva) #হটগার্ল (#hotgirl)-এর মতো কয়েকটি হ্যাশট্যাগ ব্যবহার করা হয়।

প্রাথমিকভাবে এনএসইয়ের টুইটারে মৌনীর মোহময়ী ছবি দেখে অবাক হয়ে যান অধিকাংশ মানুষ। বিশেষত ক্যাপশন দেখে রীতিমতো হতভম্ব হয়ে যান তাঁরা। অনেকে ভাবছিলেন, নির্ঘাত হ্যাকারদের কবলে পড়েছে এনএসইয়ের টুইটার অ্যাকাউন্ট। যদিও কিছুক্ষণ পর সেই ভুল ভাঙে। আর সেই বিভ্রান্তি দূর করে এনএসই।

আরও পড়ুন: ছড়ালো রহস্যের মায়াজাল! দেখুন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক- এর ট্রেলার …

একটি টুইটবার্তায় বলা হয়, ‘আজ বেলা ১২ টা ২৫ মিনিটে এনসএসইয়ের হ্যান্ডেলে অযাচিত পোস্ট করা হয়েছে। এটা মানুষের ভুল। যা করেছে এনএসইয়ের অ্যাকাউন্টের দায়িত্বপ্রাপ্ত এজেন্সি। কোনওরকম হ্যাকিংয়ের ঘটনা ঘটেনি। অসুবিধার জন্য আমাদের গ্রাহতদের কাছে আন্তরিকভাবে ক্ষমা চাইছি।’

কিন্তু ততক্ষণে হয়ে গেছে বিপত্তি। এরকম গুরুত্বপূর্ণ একটি সোশ্যাল সাইটে এইরূপ পোস্ট নজর এড়ায়নি নেটাগরিকদের। শুরু হয়েছে মিম শেয়ার করা।এক নেটিজেন বলেন, ‘অ্যাকাউন্ট পালটাতে ভুলে গিয়েছেন।’ একজন লেখেন, ‘তোমার ভুল ভুল, আর আমরা ভুল হলেই জরিমানা।’ কেউ কেউ তো একধাপ এগিযে অ্যাকাউন্ট সামলানোর জন্য এনএসইকে নয়া এজেন্সির সঙ্গে চুক্তি করার পরামর্শ দেয়। এক নেটিজেন বলেন, ‘যিনি এনএসইয়ের টুইটার হ্যান্ডেল চালাচ্ছিলেন, তিনি নিশ্চয়ই এই শনিবার দু’পেগ বাড়তি মদ খেয়েছেন।’

আরও পড়ুন: #HappyBirthdayHrithikRoshan: বিবাহবর্হিভূত সম্পর্কে বারবার নাম জড়িয়েছে এশিয়ার ‘সেক্সিয়েস্ট ম্যান’- এর

Exit mobile version