Site icon The News Nest

Aryan Khan : মাদক-কাণ্ডে শাহরুখ পুত্র আরিয়ানকে বেকসুর খালাস NCB-র

Aryan Khan

বহু টালবাহানার পর আরিয়ান খানকে বেকসুর খালাস দিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবি। সংস্থার চার্জশিটে বলা হয়েছে শাহরুখ-তনয়ের কাছে কোনও মাদক পাওয়া যায়নি।

গত বছর অক্টোবর মাসে কর্ডেলিয়া ক্রুজ নামক প্রমোদতরণীতে তিন দিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। পনেরোশো যাত্রী নিয়ে মুম্বই থেকে গোয়া রওনা হয়েছিল ওই বিলাসবহুল প্রমোদতরী। কর্ডেলিয়া ক্রুজে ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড, ফ্যাশন, বাণিজ্যজগতের বিভিন্ন সদস্যরা।

আগে থেকে খবর পেয়ে ২ অক্টোবর সেই বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অর্থাৎ মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা। সেখান থেকেই শাহরুখ পুত্র আরিয়ান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু-সহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। আরিয়ান ও তাঁর বন্ধুরা ছাড়া নুপুর সাতিজা, ইস্মিথ চন্দা, মহাক জাসওয়াল, গোমিত চোপড়া ও ভিক্রন্ত ছোক্কার ছিলেন। এরপর টানা জেরার পর গ্রেফতার করা হয় শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান খান এবং তাঁর দুই বন্ধুকে।

আরও পড়ুন: Bidisha Dey Majumdar: পল্লবীর পর এ বার রহস্যমৃত্যু মডেল বিদিশা দে মজুমদারের, অভিযোগ বয়ফ্রেন্ডের নামে

প্রায় এক মাস পরে বম্বে হাইকোর্ট জামিন দেয় শাহরুখ-পুত্র এবং তাঁর দুই বন্ধুকে।যদিও সেই সময়ে মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক বলেছিলেন, শাহরুখের অনেক প্রতিপত্তি। তাই ওঁর ছেলেকে ফাঁসিয়ে এনসিবি অফিসার টাকা লুঠের ষড়যন্ত্র করেছেন। অনেকে এই ঘটনাকে মারাঠা মুলুকের স্থানীয় রাজনীতির সঙ্গেও জুড়ে দেখাতে চেয়েছিলেন।

শুক্রবার এদিন আদালতে চার্জশিট জমা দিয়েছে এনসিবি। এই মামলার চার্জশিটে মোট ১৪ জনের নাম রেখেছে এনসিবি। যে ১৪ জনের মধ্যে নাম নেই আরিয়ান-সহ ৬ জনের। এনসিবির তরফে জানানো হয়েছে, তাঁদের বিরুদ্ধে এমন কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি যা প্রমাণ করে তাঁরা মাদক সেবন করছিলেন বা অন্য কাউকে সেবন করাচ্ছিলেন।

এই মামলায় শাহরুখের ছেলের গ্রেফতারি নিয়ে যখন রাজনীতির অভিযোগ উঠেছিল তখন এনসিবি-র সদর দফতর আর মুম্বইয়ের হাতে বিষয়টি রাখেনি। দিল্লি থেকে স্পেশাল ইনভেস্টিগেশন টিম(SIT) গড়ে তদন্তের জন্য পাঠানো হয়। তার মাথায় ছিলেন সঞ্জয় কুমার নামের অফিসার। এত মাস পর চার্জশিট দেওয়া হল, আরিয়ানদের বিরুদ্ধে মাদক সেবন বা পাচারের কোনও অভিযোগ নেই।সূত্রের খবর ২৯ মে-র শুনানিতে আরিয়ানদের মুক্তি হবে।

আরও পড়ুন: Manjusha Neogi: ‘অতিরিক্ত লোভ আর উচ্চাকাঙ্ক্ষাতেই শেষ মেয়ে’,হাহাকার মঞ্জুষার মায়ের

 

Exit mobile version