Site icon The News Nest

Neel-Trina: নীল-তৃণার ডিভোর্স হচ্ছেই? ভ্যালেন্টাইন্স ডে-তেই জবাব দিলেন তারকা জুটি

trina saha and neel bhattacharya scaled

কয়েক বছর আগে ধুমধাম করে বিয়ে করেছিলেন তাঁরা। তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। খোদ মুখ্যমন্ত্রী আসেন তাঁদের বিয়েতে। তবে টলিপাড়ায় বেশ কয়েক দিন ধরেই গুঞ্জন ফাটল দেখা দিয়েছে নীল-তৃণার সম্পর্কে। বেশ কয়েক দিন ধরেই ছাড়া ছাড়া এই তারকা দম্পতি। চলতি মাসের ৪ তারিখে ছিল তাঁদের বিবাহবার্ষিকী। সে দিনও একসঙ্গে দেখা মেলেনি যুগলের। বরং তৃণাকে ছাড়াই দুবাই ভ্রমণে যান অভিনেতা। তার পর থেকে আরও জোরালো হয় সন্দেহ।

এ বার প্রেম দিবসে ছবি দিয়ে সবটা পরিষ্কার করে দিলেন নীল। ভ্যালেন্টাইন্স ডে-র দিন স্ত্রী তৃণার সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন বাংলা মিডিয়ামের নায়ক। পোশাকে রং মিলান্তি, হাসি মুখে ক্যামেরা তাক করে পোজ দিচ্ছেন দুজনে।  ছবি দিয়ে লেখেন,‘ভ্যালেন্টাইন্স স্পেশ্যাল…কারণ আজকাল পোস্ট দেওয়াটা খুব জরুরি… তা না হলে তো আবার লোকজন আর্টিকেল লিখতে শুরু করবে’।  গত বছর দুর্গাপুজোর ছবি দিয়ে স্ত্রীকে প্রেম দিবসের শুভেচ্ছা জানালেন নীল। যদিও অভিনেতার এই পোস্টে তৃণার তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। কিংবা অভিনেত্রীর তরফে ‘লাইক’ও আসেনি পোস্টে।

আরও পড়ুন: Shahrukh Khan: শাহরুখের হাতে উজ্জ্বল নীল ঘড়ি, দাম শুনলে নিশ্চিত আঁতকে উঠবেন…

১৪ই ফেব্রুয়ারি দিনটা কিন্তু বাড়তি স্পেশ্যাল নীল-তৃণার কাছে। ভ্য়ালেন্টাইন্স ডে হওয়ার পাশাপাশি দু-বছর আগে আজকের দিনেই বসেছিল তাঁদের গ্র্যান্ড রিসেপশন পর্ব। গত ৪ঠা ফেব্রুয়ারি ছিল তৃণা-নীলের দ্বিতীয় বিবাহবার্ষিকী।  দু’জনের সম্পর্কের বয়স ১৩ বছর। ২০১১ সালে কলেজজীবনে শুরু এই জুটির বন্ধুত্ব। এরপর প্রেম, অবশেষে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন ‘তৃনীল’।

নীল-তৃণার দাম্পত্য সম্পর্কে চিড় ধরার গুঞ্জন গত কয়েক মাস ধরেই মাথাচাড়া দিয়েছে। বাংলা টেলিভিশনের ‘পাওয়ার কপল’ হিসাবে পরিচিত নীল-তৃণা। এই জুটি ভেঙে যাচ্ছে, এমন আশঙ্কাকেই মন ভেঙেছিল ভক্তদের।

আরও পড়ুন: Web Series: মুক্তি পেল সুহত্র-দিতিপ্রিয়া অভিনীত ‘ডাকঘর’-এর ট্রেলার, জানুন মুক্তির তারিখ

 

Exit mobile version