Shahrukh Khan: Impressed by Shah Rukh Khan's stunning new blue watch? Brace yourself for the price tag...

Shahrukh Khan: শাহরুখের হাতে উজ্জ্বল নীল ঘড়ি, দাম শুনলে নিশ্চিত আঁতকে উঠবেন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৪ বছর পর বড়পর্দায় কামব্যাক করেছেন শাহরুখ খান। বক্স অফিসে তুমুল হিট ‘পাঠান’। এরই মধ্যে দীপিকা পাড়ুকোনের নতুন স্কিন কেয়ার ব্র্যান্ডে 82°E-এর প্রচারে হাতে নীল রঙা ঘড়ি পরে দেখা মিলেছে শাহরুখ। অভিনেতার হাতে উজ্জ্বল এই নীর রঙের ঘড়ির দাম শুনলে যে কারও চোখ কপালে উঠবে।

শাহরুখের হাতে থাকা নীল ঘড়িটির কথা উঠে আসে একটি বেনামী ফ্যাশন ব্লগিং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘ডায়েট সব্য’-তে। বহু অনুরাগীই কিং খানের ওই ঘড়িটি সম্পর্কে জানতে চান। জানা যায়, শাহরুখের ঘড়িটি নামকরা সুইজ ব্র্যান্ড অডেমার্স পিগুয়েটের। সেটি হল রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ঘড়ি। ‘ডায়েট সব্য’-র দেওয়া তথ্য অনুসারে ঘড়িটির দাম ৪.৯৮ কোটি টাকা। শুনেই চোখ কপালে উঠল তো? ভাবছেন এমন ঘড়ি কেন কিং খানের পক্ষেই সম্ভব।

আরও পড়ুন: Hoichoi: ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজ বন্ধে আইনি পথে সালমান শাহ’র পরিবার

অভিনেতা ভিকি কৌশল বর্তমানে একটি ছবি করতে যা পারিশ্রমিক নিয়ে থাকেন, সেই মূল্যের ঘড়ি কিং-এর হাতে।  বর্তমানে এই ঘড়ির চর্চা নেটপাড়ায় তুঙ্গে। তবে শুধু এটিই নয় কিং খানের কাছে আরও অনেক দামি ঘড়ি আছে। এর আগে শাহরুখকে একটি পুরস্কার অনুষ্ঠানে প্যাটেক ফিলিপ অ্যাকুয়ানাট 5968A ঘড়ি পরে দেখা গিয়েছে। MensXP-এর এক রিপোর্ট অনুসারে, ঘড়িটির দাম ৩০ লাখ টাকা। আমদানি শুল্ক নিয়ে ৩৮ লাখ ৪০ হাজার টাকার মতো দাম ঘড়িটির।

SRK-কে একটি স্টিলের স্ট্র্যাপের রোলেক্স কসমোগ্রাফ ডেটোনা পরে দেখা গিয়েছে। ঘড়িটির দাম প্রায় ১২ লাখ টাকা। নিঃসন্দেহে সুপারস্টারের সেরা ঘড়ির কালেকশনের মধ্যে এটি অন্যতম।

TAG Heuer ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। এই বিশেষ মডেলটি মোনাকো সিক্সটি-নাইন নামে পরিচিত, এবং এতে একটি কালো ডায়াল, একটি ডিজিটাল ক্রোনোগ্রাফ ডিসপ্লে এবং একটি স্টেইনলেস স্টিলের ব্রাশড বেজেল রয়েছে। পাঠান তারকাকে বেশ কয়েকবার এই ঘড়িটি পরে দেখা গিয়েছে। ঘড়িটির দাম ৪ লাখ ৯৮ হাজার টাকা

শাহরুখের কাছে রয়েছে TAG Heuer Carrera Caliber 1887 SpaceX। এই এডিশন গত ৫০ বছর ধরে ‘দ্য ফার্স্ট সুইস ওয়াচ ইন স্পেস’ হিসেবেও খ্যাত। বিশেষ সংস্করণের এই ঘড়িটির মূল্য ৪ লাখ ৩৪ হাজার ২৩১ টাকা।

আরও পড়ুন: Sidharth-Kiara: ফাঁস সিড-কিয়ারার রিসেপশনের কার্ড! জানুন দিনক্ষণ আর ভেনু

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest