Site icon The News Nest

New Year Kiss: বাহুলগ্না, সঙ্গীর ঠোঁটে ঠোঁট… সাহসী কায়দায় বর্ষবরণ তিন বলিউড কন্যার

kiss

অভিনেত্রী সোনম কাপুর, স্বামী তথা ব্যবসায়িক আনন্দ আহুজার সঙ্গে নতুন বছর লন্ডনের বাড়িতে খুব ঘরোয়া ভাবে উদযাপন করেছেন। নিজেদের মতো করে নতুন বছর উদযাপন করার ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন দম্পতি।


স্বামী আনন্দের সঙ্গে রঙ মিলিয়ে এদিন কালো আউটফিট পরেছেন সোনম। কানে ডায়মমন্ডের দুল এনং দু’হাতে চুরি পরেছেন। অন্যদিকে আনন্দকে মিশমিশে কালো শার্টের সঙ্গে কালো প্যান্ট পরে দেখা গেছে ছবিতে। বর্যবরণের রাতে আনন্দের সঙ্গে কাটানো একাধিক মিষ্টি এবং ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন সোনম কাপুর। স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ চুমু খেয়ে ছবি শেয়ার করেছেন।

তুন বছরের শুরুটা মনের মানুষের সঙ্গেই করলেন বলিউড অভিনেত্রী এশা গুপ্তা। স্পেনীয় প্রেমিক ম্যানুয়েল ক্যাম্পোজ গুল্লার (Manuel Campos Guallar)-এর সঙ্গেই ২০২২-কে স্বাগত জানালেন এশা। আর এই বিশেষ দিনটা তিনি স্মরণীয় করে তুললেন ঠোঁটে ঠোঁট রেখে ভেজা চুমু খেয়ে।


আরও পড়ুন: Ishq with Nusrat : বউয়ের কাছে ফিরতে ইচ্ছে না হলে, সে অন্য কোথাও যাবে! কেন একথা বললেন যশ

চকোলেট রঙা বডিকন গাউনে ধরা দিলেন এশা। ডিপ নেকলাইনের ফাঁক দিয়ে সুস্পষ্ট তাঁর ক্লিভেজ। প্রেমিকের দেখা মিলল টাক্সিডোতে। পরস্পরের থেকে চোখ সরছে না তাঁদের। মাদ্রিদে নতুন বছরকে বরণ করলেন তাঁরা।

অন্যদিকে, বছরের প্রথম দিনে নেটমাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন নব দম্পতি অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। ‘পবিত্র রিসতা’ অভিনেত্রী স্বামীর সঙ্গে একগুচ্ছ ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন। ছবিতে নব দম্পতিকে কালো পোশাকে দেখা গেছে। কালো-সাদা সোয়েটার এবং কালো প্যান্ট পরেছেন ভিকি। অন্যদিকে কালো ব্যাকলেস গাউনে নেটমাধ্যনে দ্যুতি ছড়াচ্ছেন অভিনেত্রী।

ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই সাত পাকে বাঁধা পড়েন অঙ্কিতা লোখান্ডে। ভিকির সঙ্গ প্রায় তিন বছর সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। নতুন বছরে দুই লাভ বার্ড নেটমাধ্যমে একাধিক ভালোবাসামাখা ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন: আমাদের হাতে কোনো উপায় নেই! স্থগিত RRR-এর মুক্তি- জানালেন জুনিয়র এনটিআর ও রাম চরণ

 

Exit mobile version