Site icon The News Nest

Neel-Tiyasha: ফের একসঙ্গে নিখিল-শ্যামা! স্টার জলসার পর্দায় ফিরছে ‘কৃষ্ণকলি’ জুটি

Neel Tiyasha scaled

নীল-তিয়াসার (Neel-Tiyasha) ভক্তদের জন্য সুখবর । ‘কৃষ্ণকলি’ খ্যাত জুটি আবারও ফিরছে ছোটপর্দায় । স্টার জলসায় (Star Jalsha) নতুন মেগায় দেখা যাবে এই হিট জুটিকে । এই নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা হয়নি ঠিকই, তবে টলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, এই খবর একেবারে পাকা ।

বাংলা টেলিভিশনর ইতিহাসের অন্যতম সফল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ (Krishnakoli)। একটা সময় একটানা ৩০ সপ্তাহেরও বেশি টিআরপি টপার থেকেছে জি বাংলার এই মেগা। এই ধারাবাহিক এতটাই সফল, যে একাধিক ভাষায় এটিকে রিমেক করেছে জি কর্তৃপক্ষ। ‘কৃষ্ণকলি’ শেষ হওয়ার পর থেকেই তিয়াসা লেপচার (আগে রায় ছিলেন) কামব্যাকের অপেক্ষায় ভক্তরা।

আরও পড়ুন: Anandamath: বঙ্কিমচন্দ্রের ‘আনন্দমঠ’ এবার সেলুলয়েডে! প্রকাশ্যে ছবির প্রথম ঝলক

মাস কয়েক আগেই শোনা গিয়েছিল স্টার জলসার পর্দায় ফিরবেন তিয়াসা (Tiyasha Lepcha)। ‘কৃষ্ণকলি’র প্রযোজনা সংস্থা টেন্টের নতুন ধারাবাহিকেই তিয়াসার কামব্যাক নিশ্চিত ছিল। যদিও নানান কারণে মাস কয়েক পিছিয়ে যায় সেই প্রোজেক্ট। এখন শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকের কাজ খুব শীঘ্রই শুরু হবে ।

উল্লেখ্য, এই সপ্তাহেই শেষ হচ্ছে নীলের ধারাবাহিক ‘উমা’। জি বাংলায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক । এবার জি বাংলা থেকে ফের স্টার জলসায় ফেরার তোড়জোড় শুরু করে দিয়েছেন নীল । এখানে বলে রাখা ভাল জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’দিয়েই শুরু হয়েছিল নীলের কেরিয়ার । অন্যদিকে, ‘কৃষ্ণকলি’-র পর আর সেভাবে কোনও ধারাবাহিকে দেখা যায়নি তিয়াসাকে ।

আসলে কোনও হিট জুটির উপর বিরোধী চ্যানেলের কড়া নজড় থাকে। এই যেমন ধরুন ‘দেশের মাটি’র হিট জুটি রাহুল-রুকমাকে এখন দেখা যাচ্ছে ‘লালকুঠি’তে। যদিও ‘রাম্পি’র সাফল্য জি বাংলায় রিপিট করতে পারেনি এই পছন্দের জুটি। কিন্তু চেষ্টা করে দেখতে ক্ষতি কী!

আরও পড়ুন: Pushpa 2: বাঁকুড়ার লাল মাটিতে পুষ্পারাজের রাজত্ব! কবে আসছেন অল্লু অর্জুন?

 

Exit mobile version