Allu Arjun Will Shoot For Pushpa-2 In West Bengal

Pushpa 2: বাঁকুড়ার লাল মাটিতে পুষ্পারাজের রাজত্ব! কবে আসছেন অল্লু অর্জুন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছরের অন্যতম সফল ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সিকুয়েল নিয়ে হাজির হচ্ছেন নির্মাতারা। হ্যাঁ, ফের একবার পর্দায় ‘পুষ্পারাজ’ আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দানাকে (Rashmika Mandana) দেখবার সুযোগ পেতে চলেছে দর্শকরা। সোমবার, ২২ শে অগস্ট থেকে সফর শুরু হল তেলুগু ছবি ‘পুষ্পা: দ্য রুল’ (Pushpa: The Rule)-এর। সাদামাটাভাবে মহরৎ পুজো মিটলো। যদিও ‘পুষ্পারাজ’ স্বয়ং হাজির না থাকায় কিছুটা চাকচিক্যহীন এদিনের আয়োজন। আপতত নিউ ইয়র্কে রয়েছেন আল্লু। সেখান থেকে ফিরেই ‘পুষ্পা ২’ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তারকা।

সারা বিশ্ব জুড়ে ৩৫০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। তেলগু এই ছবি শুধু তেলগু ভাষায় নয়, বিশাল ব্যবসা করেছে হিন্দি ভাষায়। পরিচালক সুকুমারের এই ছবির হাত ধরে রিজিওনাল ছবির সীমানা পেরিয়ে রাতারাতি সারা দেশে ছড়িয়ে পড়েছিল তিনটি নাম অল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা ও সামান্থা রুথ প্রভু। ছবির দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা এবং ঐ বছরের অন্যতম জনপ্রিয় আইটেম সং ‘ও অন্তাভা’-য় ঝড় তুলেছিলেন সামান্থা রুথ প্রভু। এই ছবির শেষে এসে বোঝা যায় যে, গল্প এখানে শেষ নয়। আসতে চলেছে এই ছবির সিক্যুয়েল।

পুষ্পা নিয়ে এবার এমন এক আপটেড সামনে এল যা চমকে দিতে পারে ‘পুষ্পারাজ’-এর বাংলার ভক্তদের। বাংলার বক্স অফিসে হইচই ফেলা এই সিনেমার দ্বিতীয়ভাগের বেশকিছু অংশের নাকি শ্যুটিং হতে পারে বাঁকুড়ায়! হ্যাঁ, বাঁকুড়ার লালমাটিতে এবার কায়েম হবে পুষ্পারাজ। জানা যাচ্ছে, ছবির কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং হবে বাঁকুড়ার খাতড়া রেঞ্জে। যদিও এই ব্যাপারে এখনও কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি, তবে সেখানে বেশকিছু অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে পারেন আল্লু অর্জুন, এমনটাই শোনা যাচ্ছে।

আরও পড়ুন: Bollywood: বেডরুমে ডেকে স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার গায়ক রাহুল জৈন

কবে থেকে শ্যুটিং শুরু সেই নিয়ে এখনও নিশ্চিতভাবে প্রযোজনা সংস্থা কিছু জানায়নি, তবে খবর বাংলায় আগামী বছরের গোড়াতে শ্যুটিং সারবেন আল্লু অর্জুন। এ ব্যাপারে এখনও কোনও অফিসিয়্য়াল বিবৃতি মেলেনি, তবে দক্ষিণী তারকা আল্লু অর্জুনের বাংলার ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।

আল্লু অর্জুন-রশ্মিকা মন্দানা ছাড়াও এই ছবিতে ফের আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে থাকবেন ফাহাদ ফয়জল। ছবির দ্বিতীয় পর্বেও পুষ্পা আর ভানওয়ারের দ্বৈরথ জারি থাকবে। ‘পুষ্পা: দ্য রুল’ ছবির জন্য আপাতত ৩৫০ কোটি বাজেট ধরে রেখেছেন নির্মাতারা। তবে টাকার অঙ্ক ৫০০ ছাড়াতে পারে বলে ধারণা অনেকের। জানা যাচ্ছে, বিশ্বের মোট ১০টি ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’।

আরও পড়ুন: হৃত্বিকের মুখে ‘মহাকাল’ নাম নিয়ে ব্যাপক বিতর্ক! চাপে অ্যাড তুলল zomato

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest