Site icon The News Nest

সুন্দরী সংযুক্তা নয়! মোটা ফ্রেমের চশমা পরে র‍্যাম্প মাতালো নিরুপমাই

o go nirupama

‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের শুরু হয়েছিল এক সমাজের চোখে ‘কুৎসিত’ মেয়ের গল্প দিয়ে৷ সুদর্শন স্বামীর স্ত্রী একজন সাদামাটা মেয়ে। শ্যামলা গায়ের রঙ, দাঁত উঁচু, সাজপোশাকেও রয়েছে গ্রাম্য ছাপ। স্বভাবতই এমন মেয়েকে স্ত্রী হিসেবে মেনে নিতে পারেননি উচ্চবিত্ত পরিবারের গুডলুকিং ছেলে আবীর রায়চৌধুরী। এই ব্যতিক্রমী ভাবনাই এগিয়ে নিয়ে যাচ্ছিল ধারাবাহিকের গল্প। দর্শকদেরও বেশ পছন্দ ছিল নিরুপমার লড়াকু ভাবধারা। স্বামীর কাছে গ্রহণযোগ্য না হলেও নিজের মেরুদণ্ড সোজা রেখে, আত্মসম্মান নিয়েই বাঁচছিল সে।

কিন্তু হঠাৎই কুৎসিত’ থেকে ‘সুন্দর’ হয়ে উঠেছে নিরুপমা। আর সুন্দর হয়ে উঠতেই আবীরেরও তার প্রতি প্রেম উথলে উঠেছে, শ্বশুর বাড়ির সকলেও করছে ধন্যি ধন্যি। নিরুপমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অর্কজা আচার্য। হঠাৎ এই বদল কেন জানতে চাওয়ায় তার মত, প্রতি মুহূর্তে শ্বশুরবাড়িতে অত্যাচারিত হচ্ছিল নিরুপমা। সে সব থামাতে বদলের সত্যিই প্রয়োজন ছিল।

তবে সময়ে ফের ‘নিরুপমা’দের গুরুত্বই সকলকে বুঝিয়ে দিল সিরিয়ালের নির্মাতারা। এই সিরিয়ালে এখন চলছে চরম টানটান পর্ব, এবার সংযুক্তার পর্দা উঠে সামনে এলো সেই নিরুপমাই। এমনকি, ‘মোহিনী’জ বিউটি ওয়ার্ল্ড’ কোম্পানির মালকিন শালিনীও ফিরে এসেছে।

আরও পড়ুন: মায়াবতীকে নিয়ে ‘বর্ণবিদ্বেষী, লিঙ্গবৈষম্যমূলক’ অশ্লীল ঠাট্টা! নেটদুনিয়ার রোষানলে অভিনেতা রণদীপ হুডা

‘মোহিনীজ বিউটি ওয়ার্ল্ডের’ র‍্যাম্প শোতে হাঁটতে এসে বেজায় অস্বস্তির মুখে পড়েন সংযুক্তা, দেখা যায় তার পোশাকের চেন খোলা। আর লাইভ স্ট্রিমিং-এর কারণেই সেই বিপদের ঘটনা মুহূর্তে ছড়িয়ে পড়ে চারিদিকে, আর স্বভাবতই ভেঙে পড়ে সংযুক্তা। সেই সময় সংযুক্তাকে আশ্বস্ত করে আবীর।

পরক্ষণেই আবীর সংযুক্তাকে দ্বিতীয় রাউন্ডে হাঁটার অনুরোধ করলেও, সে কিছুতেই রাজী হয়না। কিন্তু সংযুক্তার পোশাক পরে শোস্টপার হয়ে র‍্যাম্পে হাজির হয় উর্মি। আর তারপরেই সকলকে অবাক করে মায়ের কথা রাখতে, নিরুপমা বেশে শাড়ি এবং চোখে মোটা ফ্রেমের চশমা পরে র‍্যাম্পে হাঁটেন নিরুপমা। নিরুপমা নিজের চেহারার উপর থেকে ঘোমটা সরাতেই অবাক হয়ে যায় সবাই। নিরুপমার মুখ দিয়ে ঘোষিত হয় নারীর চিরন্তন জিজ্ঞাসা চেহারাগত সৌন্দর্য না থাকলে কি প্রতিযোগিতার মঞ্চে নারীর স্থান নেই? আর এর পরেই সিরিয়ালের সেই হারানো মাধুর্য ফিরে আসে। এখন দেখার পরবর্তী পর্বতে নিরুপমাকে কীভাবে গ্রহণ করে ‘মোহিনীজ’।

আরও পড়ুন: এবার দেখা গেল এক গাড়িতে! ‘যশরত’-এর প্রেম রোখে কে?

 

 

Exit mobile version