Site icon The News Nest

Nora Fatehi: উল্টো জাতীয় পতাকা! বিশ্বকাপের মঞ্চে দেশের নাম ডোবালেন নোরা

nora fatehi 21669965374865

কাতার বিশ্বকাপকে কেন্দ্র করে ফ্যান ফেস্ট চলছে দোহায়। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অগুণিত মানুষ মধ্যপ্রাচ্যের এই দেশে এসেছেন বিশ্বকাপকে কেন্দ্র করে। সেখানে ফ্যান ফেস্টে রোজই ভিন্ন তারকারা পারফর্ম করছেন যেমন নোরা ফাতেহি করেন কাতারের রাজধানীতে। তাঁর পারফরম্যান্স মঞ্চে ‘আগুন’ ধরিয়ে দেওয়ার মতো ছিল। নোরার তালে হিদ্দল লেগেছিল ফুটবলপ্রেমীদের হৃদয়ে। কিন্তু শেষটা ভাল মতো করতে পারলেন না কানাডায় জন্মগ্রহণ করা বলিউড অভিনেত্রী। মঞ্চের মধ্যে দাঁড়িয়েই উল্টো করে ধরলেন জাতীয় পতাকা।

১ ডিসেম্বর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ভিডিয়ো। যেখানে হিরেখচিত ঝলমলে পোশাকে নোরা একেবারে সামনে চলে এসেছিলেন মঞ্চে। তুলে ধরেছিলেন বড় তেরঙা। নামিয়ে দেখলেন, আবার তুললেন, কিন্তু গেরুয়া রং প্রতি বারই নীচের দিকে। সেই ভিডিয়ো দেখে মন্তব্যের ঝড় নেটদুনিয়ায়। কেউ বললেন, “লজ্জা হওয়া উচিত। ক্ষমা চান নোরা।” মন্তব্য এল, “নোরা ফতেহি, আমি আপনার বড় ভক্ত। কিন্তু এই দৃশ্য দেখার পর কষ্ট পেলাম। শেষে তেরঙার অবমাননা করলেন?” আবার কেউ একটু নরম হয়ে লিখলেন, “বোঝা যাচ্ছে ইচ্ছে করে করেননি, ওঁকে ক্ষমা করে দাও। জয় হিন্দ”।

আরও পড়ুন: Arijit Singh: লাইভ কনসার্টের প্রিমিয়াম টিকিটে থাকছে মদ, খাবার! দাম শুনলে রাতে ঘুম আসবে না

কিছু দিন আগেই নোরাকে ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টিভ্যালের প্রস্তুতিতে ব্যস্ত থাকতে দেখা গিয়েছিল। রিহার্সালের ঝলক প্রকাশ্যে এসেছিল। জোরদার মহড়া দিচ্ছিলেন নোরা। তবু শেষটা জমল না বলেই আক্ষেপ অনুরাগীরা।

নোরাকে শেষ বার দেখা গিয়েছিল ‘থ্যাঙ্ক গড’-এ। আগামী দিনে ‘হানড্রেড পারসেন্ট’ ছবিতে জন আব্রাহাম, রীতেশ দেশমুখ এবং শেহনাজ় গিলের সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: Shah Rukh Khan: শ্যুট শেষে মক্কায় শাহরুখ, উমরাহ করতে গেলেন ‘বাদশা’

 

Exit mobile version