Site icon The News Nest

ভালোবাসার মানে কী? নিখিলের জন্মদিনে দেশি লুকে ক্যামেরাবন্দি নুসরত দিলেন উত্তর

WhatsApp Image 2020 11 18 at 3.48.44 PM

সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জনপ্রিয়তা ক্রমশ আকাশ ছুঁই। কেবল বাংলায় নয়, দেশের বিভিন্ন কোণায় লুকিয়ে রয়েছে তাঁর ভক্ত। নিখিল জৈনের সঙ্গে বিয়ে হওয়ার পর সেই অগণিত ভক্তদের মন ভেঙেছিল এক নিমেষে। জৈন পরিবারের পুত্রবধূ নুসরত জাহান। তবে বাঙালিয়ানা এখনও একই রকম বজায় রেখেছেন তিনি। যতই হোক বাংলার মেয়ে তিনি। সেই বাঙালিয়ানা কখনই মুছে ফেলবেন না নুসরত।

মঙ্গলবার ছিল নুসরত জাহানের স্বামী,উদ্যোগপতি নিখিল জৈনের জন্মদিন। আর নিখিলের জন্মদিনে একদম দেশি লুকে ধরা দিলেন নুসরত। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করেন নায়িকা।

শাড়িতে সর্বদাই সুন্দর নুসরত জাহান।  তবে বাঙালির ছোঁয়া যেন এবারে বড্ড বেশি। লাল পাড় অফ হোয়াইট হ্যান্ডলুম শাড়ি, সঙ্গে সোনালি জরির কাজ করা লাল-নীল ব্লাউজে মোহময়ী বসিরহাটের সাংসদ। খোলা চুল আর হাতে মুক্তোখচিত কঙ্কন, কপালে ছোট্ট লাল টিপই বাড়িয়ে তুলেছে তাঁর সৌন্দর্য। সঙ্গে মেকআপেও রয়েছে ব্লাশ পিঙ্কের ছোঁয়া।

আরও পড়ুন : আসছে তীরন্দাজ শবর! ২৫ নভেম্বর থেকে শ্যুটিং শুরু, দেখুন মহরতের ছবি

যা দেখে মনে হচ্ছে সাংসদ-অভিনেত্রী হয়তো সত্যিই লজ্জায় রাঙা হয়ে উঠেছেন। ছবির ক্যাপশনে নায়িকা লেখেন- ‘ভালোবাসা হল একটা গান, যা অন্তহীন’। নিখিলের প্রেমের রঙে যে রঙিন নুসরত, তা ভীষণরকমভাবেই স্পষ্ট।

লেহেঙ্গা কিংবা জিনসে নুসরতকে ভক্তরা পছন্দ হলেও বাঙালিয়ানা তাঁকে যেন সত্যি লাস্যময়ী দেখায়। সম্প্রতি দিওয়ালিতে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সেলিব্রেশনে মেতে উঠেছিলেন নুসরত। সেই ছবি উটে এসেছে নিখিলের ইনস্টাগ্রামে। সেখানেও শাড়ি পড়েছিলেন তিনি আর বেশ সুন্দর লাগছিলো তাঁকে।

আরও পড়ুন : শুভ জন্মদিন Heartthrob! জেনে নিন আবির চ্যাটার্জি সম্পর্কে কিছু ইন্টারেস্টিং তথ্য

Exit mobile version