Site icon The News Nest

Yashrat: হাসপাতাল থেকে সাত সকালে ছবি পোস্ট নুসরতের! দিলেন জোরালো বিশ্বাসের বার্তা

nusrat scaled

আর কয়েক ঘণ্টার অপেক্ষা। গুঞ্জন অনুযায়ী লক্ষ্মীবারেই মা হতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। শোনা যাচ্ছে, বুধবার রাতেই পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে ভরতি হন অভিনেত্রী-সাংসদ। এদিন বেলা এগারোটায় সি-সেকশন হবে অভিনেত্রীর।

বৃহস্পতিবার সাত সকালে ইনস্টাগ্রামের দেওয়ালে ছবি পোস্ট করলেন নুসরত। দুৃ-চোখে হবু সন্তানের প্রতীক্ষা। অভিনেত্রীর বার্তা- ‘Faith Over Fear’। হ্যাঁ, ভয় নয় বিশ্বাসের উপরই আস্থা রাখছেন নুসরত জাহান। সকাল সকাল পজিটিভিটির বার্তা উঠে এল নুসরতের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়।  ছবিতে একদম মেকআপহীন লুকে ধরা দিয়েছেন নুসরত, তবে তাঁর মাতৃত্বকালীন দ্যুতি ফেটে পড়ছে। ছবির ব্যাকগ্রাউন্ডে সাদা পর্দা এবং একটি দরজা ফুটে উঠেছে। ক্যাজুয়াল টি-শার্টে দেখা মিলল নুসরতের।

আরও পড়ুন: Mahesh Manjrekar: ক্যান্সারে আক্রান্ত মহেশ মঞ্জরেকর, অস্ত্রোপচারের পর স্থিতিশীল

বুধবার থেকেই নুসরতের সন্তানের জন্ম নিয়ে আগ্রহ ছিল। কখন, কোন হাসপাতালে ভর্তি হবেন তিনি? গোটা দিন কেটেছে এই জল্পনাতেই। ওই দিনই শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘চিনে বাদাম’-এর মহরতে এসে অভিনেত্রী প্রসঙ্গে যশ দাশগুপ্ত আনন্দবাজার অনলাইনকে জানান, ‘‘নুসরত হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছে বলে সকাল থেকে ভুয়ো খবর ছড়িয়েছে। ও ভর্তি হলে, সন্তানের জন্ম দিলে কেন সেটা চেপে রাখব! তা ছাড়া, সব কথা আমি একা বলব কেন? আমার সঙ্গিনীরও হয়তো কিছু বলার থাকতে পারে। সেটা ওর মুখ থেকে শোনাই বোধহয় ভাল।’’

সূত্রের খবর, ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন নুসরত জাহান। তাঁর উপস্থিতি ঘিরে হাসপাতাল চত্বরে কড়া নিরাপত্তা।

আরও পড়ুন: Bigg Boss OTT: Raqesh- র চুমুতেই ঘুম ভাঙছে Shamita-র, নতুন প্রেম খুঁজে পেলেন নায়িকা?

Exit mobile version