Bigg Boss OTT: Raqesh's kiss wakes Shamita, did the heroine find new love?

Bigg Boss OTT: Raqesh- র চুমুতেই ঘুম ভাঙছে Shamita-র, নতুন প্রেম খুঁজে পেলেন নায়িকা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘বিগ বস ওটিটি’-র ঘরে চলছে জুটি ভাঙা-গড়ার গল্প। একে অপরের সঙ্গে ‘কানেকশন’ তৈরি করার চেষ্টা চলছে। শো-এর স্পটলাইট কিন্তু নিজের ওপরে টেনে রেখেছেন অভিনেত্রী শমিতা শেট্টি। রোজই কিছু না কিছু নতুন করতে দেখা যাচ্ছে তাঁকে। এদিকে রাকেশ বাপাটের সঙ্গে শমিতার ঘনিষ্ঠতাও কিন্তু নজরে এসেছে। একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের।

দিদি শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্ন ছবি তৈরির মামলায় জড়িয়ে পড়ার পর থেকেই দুম করেই খবরের শিরোনামে চলে আসেন শমিতা। এমনকী, রাজের কাণ্ডে নাম জড়িয়ে যায় শমিতারও। তখন থেকেই শমিতা যে বিগ বসে এন্ট্রি নেবেন, তা স্পেকুলেশনে ছিল। আর দেখুন সব বিতর্ককে পাশে রেখে বিগ বসের নয়নের মণি এখন সেই  শমিতা শেট্টি।

আরও পড়ুন: হাতে পানীয়ের গ্লাস, মলদ্বীপে বোল্ড অবতারে Srabanti Chatterjee, চোখ কপালে নেটিজেনদের

তবে বিগ বসের ঘরে নাকি আজকাল প্রেম খুঁজছেন শমিতা। অন্তত, সোশ্যাল মিডিয়ায় এমনটাই রটেছে। নেটিজেনরা বলছেন, ‘মহব্বতে’ ছবির নায়িকা নাকি রাকেশের মধ্যেই প্রেম খুঁজে পেয়েছেন। তাই তো বিগ বসে ঢোকার পর থেকেই রাকেশের প্রতি হালকা হালকা প্রেম দেখিয়েছেন নায়িকা। আর অন্যদিকে শমিতার প্রেমের ইঙ্গিতে ধরাও দিয়েছেন রাকেশ। আর তাই তো কখনও বিছানায়, কখনও সোফায়, কখনও বিগ বসের বাগানে শমিতা-রাকেশের চুপি চুপি প্রেম, আদর এখন বিগবসের টিআরপি ধরে রোজ রোজ বাড়িয়ে তুলছে।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরের সকল প্রতিযোগীর সামনে নিজের অনুভূতি শেয়ার করেন রাকেশ। সকলের সামনে শমিতাকে বলেন, ‘ওকে আমার খুব নিজের বলে মনে হয়।’ সঙ্গে সঙ্গে রাকেশকে জড়িয়ে ধরেন শমিতা।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে শমিতা শেট্টি ও রাকেশ বাপাটের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, একই কম্বলের তলায় শুয়ে আছেন শমিতা ও রাকেশ। কম্বলের তলায় শুয়েই হাসি ঠাট্টা করছেন রাকেশ ও শমিতা। শুধু তাই নয়, রাকেশের পাশ থেকে শমিতা উঠতে গেলে, রাকেশ সোজা শমিতার হাত ধরে টেনে ফের বিছানায় ডাকছেন। শমিতাকে রাকেশ বলছেন, ‘বেবি কাছে এসো!’ তাঁকে নিজের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী। এর পর দেখা গেল, রাকেশ শমিতার হাতে চুমু খেলেন। এই জুটিই এখন যেন বিগ বসের টিআরপি ক্রমশও বাড়িয়ে তুলছেন।

আরও পড়ুন: ইতিহাস বিকৃত করে মুঘল শাসকদের ভিলেন হিসাবে দেখাচ্ছে বলিউড, অভিযোগ ক্ষুব্ধ কবীর খানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest