Site icon The News Nest

নস্টালজিক! রোনাল্ডো-বিপাশার চুম্বনের পুরনো ছবি নতুন করে ভেসে উঠল নেটদুনিয়া

অভিনেত্রী বিপাশা বসু ও ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কিছু ছবি হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। রোনাল্ডো-বিপাশার চুম্বনের এই ছবিগুলি যদিও নতুন নয়। তবে অনেক নেটাগরিকই জানিয়েছেন, তাঁরা এই ছবিগুলি আগে দেখেননি। বিপাশা যখন বি টাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, সেই সময় তাঁর সঙ্গে রোনাল্ডোর সেই চুম্বন দৃশ্য যেন আগুনের মতো ছড়িয়ে পড়ে।

২০০৭ সালে বিশ্বের নতুন সপ্তম আশ্চর্যের তালিকা ঘোষণার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পর্তুগালের রাজধানী লিসবনে অনুষ্ঠানটি সাত জুলাই ২০০৭ সালে আয়োজন হয়। এক বেসরকারি সংস্থা এই উদ্যোগ নেয়। সেখানেই ভারত থেকে আমন্ত্রণ পান অভিনেত্রী বিপাশা বসু। আনুষ্ঠান মঞ্চে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে আকর্ষণীয় পোশাকে দেখা যায় বিপাশাকে। সম্ভবত অনুষ্ঠান শেষের পার্টিতে বিপাশা ও রোনাল্ডো এক সঙ্গে কিছু ক্ষণ সময় কাটান। সেখানেই তাঁদের চুম্বনের দৃশ্য ক্যামেরাবন্দি হয়। পরে সেই ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই সময় বিপাশা ও জন আব্রাহাম রিলেশনে ছিলেন। এই ঘটনার পর তাঁদের সম্পর্ক ভেঙে যায় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: আদিত্য পাঞ্চোলি, মহেশ ভট্ট থেকে ইমরান হাসমি, তোমার কেরিয়ারই নেপোটিজমে ভরা- কঙ্গনাকে তোপ নাগমার

বিপাশা এবং রোনাল্ডোর ২০০৭ সালের সেই ছবি এখনকার নেটাগরিকরা অনেকেই হয়তো দেখেননি। সেই সময় সোশ্যাল মিডিয়ার এত রমরমাও ছিল না। ফলে তেমন ছবি সামনে আসতেই নতুন প্রজন্মের নেটাগরিকদের হাত ধরে তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: #Candle4SSR: যেখানেই থাকো, হাসিখুশি থেকো, প্রদীপ জ্বালিয়ে সুশান্তের জন্য প্রার্থনা অঙ্কিতার

Exit mobile version