Site icon The News Nest

বড় পর্দায় ডেবিউ পরিচালক সৌম্যজিৎ আদকের, পুজোর পর বড় পর্দায় ‘অল্প হলেও সত্যি’

WhatsApp Image 2021 09 24 at 7.46.58 PM

বড় পর্দায় প্রথমবার জুটি বাঁধছেন দর্শনা বণিক ও সৌরভ দাস। জুন মাসেই জানা গিয়েছিল নতুন ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’-তে জুটি হিসেবে পাওয়া যাবে এই সৌরভ-দর্শনাকে। কিন্তু, প্রযোজনা সংস্থার তরফ থেকে জানা গিয়েছে কোনও ওটিটি প্ল্যাটফর্মে নয়, এবার বড় পর্দায় ছবি হিসেবে মুক্তি পাবে ‘অল্প হলেও সত্যি’। এই ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌম্যজিৎ আদক। রূপ প্রোডাকশনের ব্যানারে,অঙ্কিত দাস ও সুরেশ তোলানির হাত ধরেই আসছে সিনেমাটি।

শুক্রবার মুক্তি পেয়েছে প্রতিটি চরিতের ফার্স্ট লুক পোস্টার। সিনেমায় দর্শনা একজন নার্সের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবি নিয়ে তিনি বলেন, “মধ্যবিত্ত পরিবারের মেয়ের গল্প, প্রায় নো-মেকআপ লুকেই গোটা ছবির শুট করেছি”। এ ছাড়াও ছবিতে দেখা যাবে ঋষভ বসু এবং সৃজনী মিত্রকে। দর্শনার চরিত্রটি প্রথমে করার কথা ছিল স্বস্তিকা দত্তর। পরে যদিও অভিনেত্রীর ডেট জনিত সমস্যার কারণে তা ভেস্তে যায়।

আরও পড়ুন: ‘এ তো পুরুষের শরীর’, কটাক্ষের উত্তরে নেটিজেনকে ধুইয়ে দিলেন তাপসী পান্নু

এই গল্পের কেন্দ্রে রয়েছে চারটি চরিত্র। অর্জুন (সৌরভ দাস), সিদ্ধার্থ(ঋষভ বসু), অমৃতা (দর্শনা) ও গুঞ্জন (সৃজনী)। সিদ্ধার্থর সঙ্গে বিয়ের পাকা কথা হয়ে গিয়েছে গুঞ্জনের, কিন্তু পাত্রকে যাচাই করতে দু’তিন মাস সিদ্ধার্থর সঙ্গে লিভ-ইন করতে চায় গুঞ্জন। ওদিকে একসময়ের দাপুটে ছাত্রনেতা অর্জুন এখন ক্যানসার আক্রান্ত। আর্থিক অনটনের মধ্যে দিয়ে যেতে হচ্ছে এই দুরারোগ্য ব্যাধির সঙ্গে লড়াই করা অর্জুনকে।

তাঁর ভাড়াটে শুভেন্দুবাবুর মেয়ে অমৃতা পেশায় নার্স। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়া অর্জুনের দেখভালের দায়িত্ব নেয় সে। কিন্তু কাহানির সবচেয়ে বড় টুইস্ট হল গুঞ্জনের একসময়ের ক্রাশ ছিল অর্জুন, অন্যদিকে সিদ্ধার্থের প্রাক্তন ভালোবাসা অমৃতা। পুরনো প্রেমের সঙ্গে দেখা হওয়ার পর কী ঘটবে? বদলে যাবে কি সম্পর্কের সমীকরণ গুলো? এই সব প্রশ্নের উওর পাওয়ার জন্য আর খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না,কারণ দুর্গাপুজোর পরই মুক্তি পাবে ‘অল্প হলেও সত্যি’ সিনেমাটি।

আরও পড়ুন: Durga Puja 2021: পুজো মুক্তির তালিকায় জুড়ল ‘বনি’, সিলভার স্ক্রিনে ফের পরম-কোয়েল জুটি

 

 

Exit mobile version