Site icon The News Nest

Palak-Mithoon Wedding: সুরে মিশল প্রেম, সাতপাকে বাঁধা পড়লেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা

WhatsApp Image 2022 11 07 at 2.55.40 PM

৬ নভেম্বর বরিবার মনের মানুষ মিঠুনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সংগীতশিল্পী পলক মুচ্ছল। মিঠুনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক পলকের। এবার চারহাত এক করে জীবনের নতুন ইনিংস শুরু করলেন পলক আর মিঠুন।

৪ নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি— সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পলক। রবিবার সন্ধ্যায় চারহাত এক হল দু’জনের। মুম্বইতে বিয়ে হলেও পলক-মিথুনের রিসেপশন হবে ইন্দোরে। দীর্ঘ কয়েক বছর ধরে চুপিচুপি প্রেম করেছেন মিথুন-পলক। অবশেষে পরিণতি পেল তাঁদের প্রেম।

আরও পড়ুন: SRK Day Video: ‘ছাইয়া ছাইয়া’ গানে নাচ, ভক্তদের সঙ্গে কেক কাটা, দেখুন শাহরুখের জন্মদিনের ঝলক

‘আশিকি ২’ ছবিতে ‘চাহু ম্যায় ইয়া না’ গান হোক কিংবা ‘মেরি আশিকি’। প্রতিটি গানে যেন এই সুরকার-গায়িকা জুটির নেপথ্যের রসায়ন গভীর হয়েছে। কাজের সূত্রেই দেখা এই জুটির, ধীরে ধীরে গভীর হয় তাঁদের সম্পর্ক। অবশেষে সুরের বন্ধনে বাঁধা পড়লেন এই জুটি।বিয়ের পর ছবি শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পলক লেখেন, ‘‘আজ থেকে সারা জীবনের জন্য আমরা একে অপরের হয়ে গেলাম, নতুন পথ চলা শুরু।’’ বিয়ের দিন লাল টুকটুকে লেহেঙ্গা হাতে লাল চূড়া, সাবেকি গয়নায় সাজেন গায়িকা। অন্য দিকে মিঠুন পরেন বেজরঙা শেরওয়ানি, পলকের পোশাকের সঙ্গে রঙ মিলিয়ে পরলেন লাল স্টোল।

সোশাল মিডিয়ায় বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন পলক মুচ্ছল। মিঠুনের সঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন নবদম্পতি। ইনস্টা হ্যান্ডলে বিয়ের ছবি শেয়ার করতেই শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। রবিবার পলক-মুচ্ছলের বিয়ের স্টার স্টাটেড পার্টিতে হাজির ছিলেন মুম্বইয় ফিল্ম ইন্ডাস্ট্রির তাবড় তারকারা। ভূষণ কুমার থেকে সোনু নিগম, কৈলাশ খের, উদিত নারায়ন, আদিত্য নারায়ন, রুবিনা দিলায়েক, রেশমি দেশাই সহ আরও ইন্ডাস্ট্রির ঘনিষ্ট বন্ধুরা।

আরও পড়ুন: জানা যাবে ‘মীরজাফরের খুনি’র আসল পরিচয়? মুক্তি পেতে চলেছে ‘কারাগার ২’

Exit mobile version