Site icon The News Nest

Pallavi Dey: স্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-কে. যন্ত্রণা বুকে নিয়ে অপেক্ষায় বাবা-মা

Pallavi Dey

মডেল-অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর কেটে গিয়েছে চার-চারটে মাস। মেয়ে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি মা সঙ্গীতা দে, বাবা নীলু দে। এক বছর আগে শ্যুটিং সেরেছিলেন ধারাবাহিক ‘বিক্রম বেতাল’-এর। ১ সেপ্টেম্বর সামনে এসেছে যে মেগার প্রচার ঝলক। আর সেখানে আবারও পল্লবীকে দেখে আবেগপ্রবণ তাঁর অনুরাগীরা।

পল্লবীর বাবা নীলুবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি আর টেলিভিশন দেখি না। মেয়ে চলে যাওয়ার পর আর ভাল লাগে না। বাকিদের দেখে মনে হয় আমার মেয়েটাই নেই। শুনেছি ওকে আবার দেখা যাবে।” অন্য দিকে মেয়েকে আবারও পর্দায় দেখতে পাওয়ার খবর শুনে আবেগপ্রবণ মা সঙ্গীতা। তিনি বলেন, “আমার মেয়েটা কথা বলবে। হাঁটবে চলবে। সেটা দেখতে পাব এটা ভেবেই আমি খুশি। সবাইকে বলব দেখার জন্য। এটুকু আঁকড়েই তো আমাদের বেঁচে থাকা।”

আরও পড়ুন: kacher manush: জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই, মুক্তি পেল প্রসেনজিৎ-দেব অভিনীত ‘কাছের মানুষ’ ছবির ট্রেলার

প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের এই শো-এর শ্যুটিং প্রায় এক বছর আগেই হয়ে গিয়েছে। শুরুতে এটি সান বাংলায় সম্প্রচারিত হওয়ার কথা ছিল, তবে মাঝপথে আটকে যায় সেই প্রোজেক্ট। এবার স্টার জলসার পর্দায় দেখা মিলবে ‘বিক্রম বেতাল’-এর। সিরিয়ালে নায়িকা চরিত্রে রয়েছেন অদ্রিজা। যাঁকে বর্তমানে ‘মউ-এর বাড়ি’তে দেখা যাচ্ছে, অন্যদিকে পল্লবী দে-কে এক রানির চরিত্রে বেশ কয়েকটি এপিসোডে নিয়মিতই দেখা যাবে ‘বিক্রম বেতাল’-এ। আগামী সোমবার থেকে ‘খেলাঘর’-এর জায়গায় অর্থাৎ বিকাল ৫টায় সম্প্রচারিত হবে ‘বিক্রম বেতাল’।

প্রসঙ্গত, মে মাসের এক রবিবারের সকালে গড়ফার আবাসন থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় পল্লবীর দেহ। তাঁর গলায় জড়ানো ছিল বিছানার চাদর। পুলিশ সূত্রে জানানো হয়, পল্লবীর লিভ-ইন সঙ্গীই দরজা ভেঙে ঘরে ঢুকে পল্লবীর দেহ দেখতে পান।  পল্লবীকে খুন করেছেন লিভ ইন পার্টনার সাগ্নিক এমন অভিযোগ এনেছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতারও হয় সাগ্নিক। কিন্তু এখনও এই মামলার কোনও সুরাহা হয়নি।

আরও পড়ুন: Coke Studio Bangla: ‘হেই সামালো’ ও ‘ওরা আমার মুখের কথা কাইরা নিতে চায়’ দিয়ে শেষ কোক ষ্টুডিও বাংলার প্রথম সিজন

Exit mobile version