Site icon The News Nest

Satvut Advut: এবার ‘ভূতের রাজা’ পরাণ, প্রকাশ্যে ‘সৎভূত অদ্ভুত’-এর ট্রেলার

satvut

সত্যজিত রায়ের ভূতের রাজা-র চরিত্রের সঙ্গে পরিচিত নয় এমন মানুষ কমই রয়েছে (Satvut Advut)। এবার অসৎকে সৎ মানুষে রূপান্তরিত করতে, ফের একবার পর্দায় হাজির হবেন আরও এক ‘ভূতের রাজা’। পরিচালক প্রীতম সরকারের পরিচালনায় আসছে ‘সৎভূত অদ্ভুত’ (SatVut Advut)। সম্প্রতি শহরের এক শপিং মলের রেস্তরাঁয় লঞ্চ হল ছবির অফিশিয়াল পোস্টার ও ট্রেলার।

‘সৎভূত অদ্ভুত’-এর গল্পের প্রেক্ষাপট শুরু হচ্ছে দুই বন্ধু বিল্টু এবং রানাকে দিয়ে। পেশায় তারা চোর এবং টিকিট ব্ল্যাকার। এসব করতে করতে একদিন ধরা পড়ে তারা। বেধড়ক মার খেয়ে মনের দুঃখে ঘন জঙ্গলে চলে যায়। তখনই তাঁদের মাথায় আসে অদ্ভুত ধারণা। সেখানেই দেখা হয় ভূতের রাজার সঙ্গে। বদলে যায় তাদের জীবন। এখান থেকেই গল্পের এক নতুন পর্ব শুরু।

আরও পড়ুন: Aamir Khan: আপাতত আর পর্দায় দেখা মিলবে না! অভিনয়কে ‘বিদায়’ মিস্টার পারফেকশনিস্টের?

দুটি অসৎ ছেলের সৎ পথে  সমাজের সঙ্গে লড়াই। ট্রেলারে চোখ রাখলেই বোঝা যায় ছবির গল্পটি দ্ব্যর্থবোধক।  শর্ত পূরণের তাগিদে সমাজের বড় বড় মহারথীদের সঙ্গে পাল্লা দিয়ে কিভাবে বিল্টু ও রানা কি তাঁদের জীবনের ছন্দ বদলাতে পারবে! তাঁদের সঙ্গে কী ঘটবে, কীভাবে ঘটবে। তা জানতে হলে ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

ভূতের রাজা হয়ে দেখা দিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন খরাজ মুখোপাধ্য়ায়, পার্থ সারথি, প্রসূন গাইন, রাজু মজুমদার, পূজা সরকার, ইভলিনা চক্রবর্তী সহ আরও অনেকে। সব মিলিয়ে এক সামাজিক কিন্তু রোমাঞ্চকর নতুন ছন্দের গল্প বলতে আসছে ‘সৎ ভূত অদ্ভূত’। এই শীতে (ডিসেম্বর) প্রযোজক অরিন্দম চৌধুরীর প্রযোজনায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন: Disha Patani: নামমাত্র পোশাকে মিরর সেলফি দিশার, কাকে মিষ্টি খেতে বলছেন?

Exit mobile version