Site icon The News Nest

Pori Moni: টিকল না পঞ্চম বিয়েও! রাজকে ডিভোর্সের নোটিস পাঠালেন পরীমণি

pori

শরিফুল রাজকে বিচ্ছেদের চিঠি পাঠালেন পরীমণি। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে খবর গত ১৮ সেপ্টেম্বর রাজকে বিচ্ছেদের চিঠি পাঠিয়েছেন নায়িকা। পারিবারিক সূত্রে জানানো হয়েছে এমনটাই।

যদিও এ বিষয়ে নায়ক কিংবা নায়িকা কেউ-ই মুখ খোলেননি। তবে এ প্রসঙ্গে মুখ খুলেছেন পরীর আইনজীবী মহম্মদ শাহীনুজ্জামান। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, নায়িকার আইনজীবী জানিয়েছেন, রাজের আচরণে অতিষ্ঠ হয়ে তাঁকে ডিভোর্সের চিঠি দিয়েছেন নায়িকা। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন,“নারীর আসক্তি রয়েছে রাজের।” এ ছাড়া মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজ না নেওয়া ও মানসিক অশান্তি-সহ বিভিন্ন কারণে রাজের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে চান পরী। আইনজীবী জানিয়েছেন, অন্য নারীদের সঙ্গে বেশ কয়েক বার হাতেনাতে ধরাও পড়েছেন তিনি। মুসলিম আইন অনুযায়ী তিন মাস পর কার্যকর হয়ে যাবে তাঁদের ডিভোর্স।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ঢাকার উত্তর বাড্ডা এলাকার বিবাহ ও বিচ্ছেদ নিবন্ধক কাজী আবু সাঈদের কার্যালয়ে গত সোমবার অর্থাৎ ১৮ সেপ্টেম্বর রাতে আইনজীবী মো. শাহীনুজ্জামানকে সঙ্গে নিয়ে নোটিশ দিয়ে আসেন। আইনজীবী সাংবাদিকদের বলেন, ‘নায়িকা পরীমণি তাঁর সাংসারিক জীবনে অতিষ্ঠ হয়েই সিদ্ধান্তটা নিয়েছেন। কাজীর মাধ্যমে সে ডিভোর্স লেটার পাঠিয়েছে। ‘রাজ-পরীর কাবিননামায় দেনমোহর ছিল ১০১ টাকা, যেটা উশুল দেখানো হয়েছে। এই বিচ্ছেদ লেটার পাঠানোর মাধ্যমে তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়েছে।’

আরও পড়ুন: Jawan Worldwide collection: ২ দিনে ২০০ কোটি! নোট বৃষ্টিতে ভিজছে শাহরুখের ‘জওয়ান’

এর আগেও বাংলাদেশের এক সংবাদ মাধ্যমে পরীমণি জানিয়েছিলেন, “২৪ ঘণ্টার মধ্য়ে রাজের সঙ্গে ডিভোর্স চাই। রাজ যেন আমাকে ডিভোর্স দেয়। আমি রাজের স্ত্রী নয়, বরং রাজ্যর মা হয়ে বেঁচে থাকতে চাই। এই পরিচয়টাই একমাত্র সত্য। তাঁর কথায় যে মানুষ জনসমক্ষে আমায় অসম্মান করে তেমন ফেক মানুষের সঙ্গে আমি থাকতে চাই না। আর বাচ্চার দায়িত্ব এক জনকে দিয়ে ঘুরে বেড়াবে রাজ, তা তো হয় না। এই সব কিছুই থেকে যাবে রাজ্য বড় হয়ে দেখবে।”

উল্লেখ্য, ২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমণির পরিচয় ও প্রেম হয়। পরে তারা গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন। এরপর ফের ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে শরিফুল রাজ-পরীমণির বিয়ের অনুষ্ঠান হয়। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

কিন্তু গত মে মাসেই প্রথম প্রকাশ্যে আসে তাঁদের সাংসারিক অশান্তির কথা। অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিয়ো প্রকাশ্যে আসার পর জানা যায়, রাজ-পরীর সংসার জীবন অশান্তিময়। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। সম্পর্কটা এখন বিচ্ছেদের পথেই।

আরও পড়ুন: Vijay Antony: প্রবল মানসিক চাপ? মাত্র ১৬ বছর বয়সেই আত্মঘাতী জনপ্রিয় অভিনেতার কন্যা

Exit mobile version